টলিউড

কালো শর্ট ড্রেসে সি-বিচে উপুড় হয়ে শুয়ে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়! ‘চতুর্থ বিয়ে কবে করছেন’, আক্রমণ নেটিজেনদের

সোশ্যাল মিডিয়ার দৌলতে সকলেই জানেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় কাজের ফাঁকে বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াতে দারুণ পছন্দ করেন. শুটিংয়ের ফাঁকে অবসর মিললেই তাই সমুদ্র থেকে জঙ্গল ভ্রমণ করতে দেখা যায় টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে। কিছুদিন আগেই সপরিবারে মলদ্বীপ বেড়াতে গিয়েছিলেন শ্রাবন্তী।

সেখান থেকে ফিরে শুটিংয়ের থেকে ছুটি মিলতেই জঙ্গলে পাড়ি দিয়েছিলেন অভিনেত্রী। এবার আবারো সমুদ্রের ধারে গিয়েছেন তিনি। তবে এবার কোথায় বেড়াতে গিয়েছেন সে কথা এখনো খোলসা করে জানাননি অভিনেত্রী। কিন্তু ইতিমধ্যেই একটি ছবি পোস্ট করেছেন তিনি সোশ্যাল মিডিয়ায় যা দেখে অনুগামীরা বেশ বুঝতে পারছেন সমুদ্রের ধারে বেড়াতে গিয়েছেন শ্রাবন্তী।

এদিন একটি কালো ড্রেস পরে সমুদ্রের ধারে জলের মধ্যে শুয়ে ছবি পোস্ট করেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ক্যাপশন এর মাধ্যমে অনুগামীদের হাল না ছাড়ার বার্তা দিতে দেখা যায় অভিনেত্রীকে। পাশাপাশি টলিউডের অন্দরে বর্তমানে জোর জল্পনা চতুর্থ প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গেই বেড়াতে গিয়েছেন অভিনেত্রী।

পাশাপাশি এদিন তিনি ছবি পোস্ট করতেই আবারো প্রত্যাশিতভাবেই নেটিজেনদের আক্রমণের মুখে পড়তে হয় তাকে। চতুর্থ বিয়ে কবে করছেন সেই প্রশ্নেই ভরে উঠেছে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া। তবে বরাবরের মতই সমালোচনার সম্মুখীন হয়ে চুপ থাকার সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

Back to top button