টলিউড

১০ বছর পর দূর্গা পুজো দেখতে কলকাতায় প্রসেনজিতের ছেলে তৃষাণজিৎ! বাবার পাঞ্জাবি পরেই পুজোয় আনন্দে মেতে উঠেছেন সুপারস্টার প্রসেনজিতের ছেলে তৃষাণজিৎ

টলিউডে প্রসেনজিৎ চ্যাটার্জির নামটাই যথেষ্ট। টলিউডের প্রথম সারির অভিনেতাদের মধ্যে ইনি অন্যতম। প্রসেনজিৎ সম্পর্কে যে কোন খবরই ঝড়ের গতিতে ছড়িয়ে পরে মানুষের মধ্যে তা নতুন কোন বিষয় নয়। সম্প্রতি অভিনেতার একটি ছবি নেটদুনিয়ায় তুমুল ভাইরাল হয়েছে। অভিনেতার এই নতুন লুক দেখে অবাক হয়ে গেছেন গোটা নেট দুনিয়া।

১০ বছর পর দূর্গা পুজো দেখতে কলকাতায় প্রসেনজিতের ছেলে তৃষাণজিৎ! বাবার পাঞ্জাবি পরেই পুজোয় আনন্দে মেতে উঠেছেন সুপারস্টার প্রসেনজিতের ছেলে তৃষাণজিৎ।

এমন অন্যরকম লুকে আগে অভিনেতাকে দেখেননি কেউই। পরিচালক অতনু ঘোষের দৌলতে প্রসেনজিৎকে দেখা যাবে এমন রূপে। অতনু ঘোষ পরিচালিত ‘শেষ পাতা’ ছবিতে এই লুকে দেখা যাবে অভিনেতাকে। পরের ছবিতে এমন ছক ভাঙা রূপে হাজির হতে চলেছেন অভিনেতা। ‘শেষ পাতা’ ছবিটি অতনু ঘোষের সাথে তৃতীয় ছবি প্রসেনজিৎ-এর।

সম্প্রতি ‘শেষ পাতা’ ছবিতে প্রসেনজিত-এর প্রথম লুক সামনে এসেছে দর্শকদের। যা নিয়ে ইতিমধ্যেই শোরগোল পরে গেছে নেটদুনিয়ায়। প্রসেনজিৎ-এর নতুন লুকের যে ছবি ভাইরাল হয়েছে সেখানে অভিনেতাকে দেখা যাচ্ছে কালো মোটা ফ্রেমে, কপালে বয়সের ভাঁজ, মাথায় সাদা চুলের আধিক্য বেশি, গাল ভর্তি সাদা সাদা খোঁচা খোঁচা দাড়ি, গায়ে সাদা পাঞ্জাবি। প্রথম নজরে দেখলে চেনা দায় অভিনেতাকে। বোঝাই যাচ্ছে খুব উন্নত মানের মেকাপ ব্যবহার করে হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by t2 (@t2telegraph)

জানা যাচ্ছে এই চরিত্রের জন্য অভিনেতা খুব পরিশ্রম করছেন। অবশ্য যেকোনো ছবিতে অভিনয় করার আগেই নিজেকে ঐ চরিত্রের মত করে তৈরী করে নেন এই অভিনেতা। যেকোনো ধরনের চরিত্রেই সাবলীল প্রসেনজিৎ চ্যাটার্জি। ‘শেষ পাতা’ ছবিতে ৬০ ছুঁই ছুঁই একজন বয়েস্ক লেখকের চরিত্রে অভিনয় করতে চলেছেন এই অভিনেতা।

চরিত্রের নাম বাল্মীকি। যে চরিত্রে অভিনয় করার জন্য নিজের একেবারে ভোল বদল করে ফেলেছেন অভিনেতা। অতনু ঘোষের হাত ধরে যতবার পর্দায় এসেছেন অভিনেতা ততবার মুগ্ধ হয়েছেন গোটা দর্শকমহল। এবারও তেমনই কিছু একটা হতে চলেছে এইবারও।

এর আগে ‘ময়ূরাক্ষী’ ও ‘রবিবার’ ছবিতে প্রসেনজিৎ চ্যাটার্জি অভিনয় করেছেন অতনু ঘোষের পরিচালনায়। এবার হ্যাট্রিক হতে চলেছে এই জুটির। ‘শেষ পাতা’ ছবিতে প্রসেনজিৎ ছাড়াও অভিনয় করেছেন গার্গী রায়চৌধুরই, বিক্রম চ্যাটার্জি, রায়তি ভট্টাচার্য প্রমুখ অভিনেতা অভিনেত্রীরা।

ফ্রেন্ডস কমিউনিকেশন এবং ফিরদৌসআল হাসানের প্রযোজনায় তৈরি হচ্ছে ‘শেষ পাতা’ ছবিটি। তবে এখনও শুরু হয়নি এই ছবির শুটিং। পরের সপ্তাহ থেকে শুরু হতে চলেছে এই ছবির শুটিং। ‘শেষ পাতা’ ছবিটি পর্দায় দেখতে গেলে এখনও বেশ অনেকদিন অপেক্ষা করতে হবে দর্শকদের।

Back to top button