টলিউড

“অশিক্ষিতদের কথা কানে নেবেন না।” ট্রোলারদের মুখে ঝামা ঘষে দিলেন শুভশ্রী!

নয় মাসের অন্তঃসত্তার শুভশ্রী গঙ্গোপাধ্যায়। তিনি নয় মাসের অন্তঃসত্তা হলেও একেবারে ঘরে বসে না থেকে পুরো প্রেগন্যান্সির সময় টা তিনি ভীষণ একটিভ ছিলেন। অর্থাৎ শুটিং থেকে শুরু করে নানান ধরনের কাজকর্ম করেছেন তিনি। প্রেগনেন্সির সময়টা এনজয় করেছেন এই অভিনেত্রী।

সেই নিয়ে অনেক কথা শুনতে হয়েছে তাকে। কিন্তু লোকের কথায় কান না দিয়ে ছুটে বেড়াচ্ছেন এপ্রান্ত থেকে ওপ্রান্তে। এবার শুক্রবার অভিনেত্রী শেয়ার করলেন তার সারাদিনের রোজনামচার ভিডিও।

 

 

View this post on Instagram

 

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real)

ভিডিওর শুরুতেই দেখা যায়, দিনের শুরুটা যোগাসন দিয়েই করে থাকেন শুভশ্রী। বেশ কিছুক্ষণ ধরে শরীর চর্চা করার পর যোগা ক্লাস থেকে বেরিয়ে পড়েন তিনি। এরপর অভিনেত্রী চলে যান ইউভানকে স্কুল থেকে নিয়ে আসার জন্য। ঠিক তার পরেই শ্যুটে যান তিনি। শেষে সকলের উদ্দেশ্যে শুভশ্রীর বার্তা, “প্রেগন্যান্সির সময় অ্যাক্টিভ থাকার অর্থ হল আপনি নিজের খেয়াল রাখছেন। অশিক্ষিতদের কথা কানে নেবেন না। নিজের ডাক্তারের কথা শুনুন। শরীরকে বুঝুন। চিয়ার্স। হ্যাপি প্রেগন্যান্সি।”

দীর্ঘদিনের প্রেমের পর ২০১৮ সালের মার্চ মাসে রাজ শুভশ্রীর বাগদান ও আইনি বিয়ে হয়। ওই বছরই মে মাসে বাওয়ালির রাজ বাড়িতে রাজকীয় আয়োজনে বিবাহ বন্ধনে আবদ্ধ হন রাজ-শুভশ্রী। ২০২০ সালে দ্বিতীয় বিবাহবার্ষীকির দিনে মা বাবা হতে চলার খবর শেয়ার করেন এই তারকা দম্পতি। সেপ্টেম্বরে ইউভানের জন্ম হয়। এই বছর অর্থাৎ ২০২৩ সালের জুন মাসেই দ্বিতীয় সন্তান আসার সুখবর অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন রাজ-শুভশ্রী। নভেম্বরের শেষ কিংবা ডিসেম্বরের প্রথমেই দ্বিতীয় সন্তান আসছে তারকা দম্পতির কোলে।

সাক্ষাৎকারে শুভশ্রী বলেছিলেন, একটি ছেলের পর এবার এক কন্যা সন্তানের মা হতে চান তিনি। তাঁর কথায়, “ঈশ্বর প্রতি মুহূর্তে নারী সৃষ্টি করছেন। এটা আমার তার কাছে অল্পই চাওয়া–আমি যেন কন্যা সন্তানের জন্ম দিই এবার।”প্রেগনেন্সি যে কোন রোগ নয় সেটা প্রমাণ করে দিয়েছেন শুভশ্রী। অনেক সময় কটাক্ষের মুখে পড়লেও তার জবাব দিয়েছেন তিনি।

আরও পড়ুন : টাকা চাওয়ার আসল কারণ জেনে বৌমার কাছে ক্ষমাপ্রার্থী মধুবালা! পুতুল ছাড়া সবার বিশ্বাস ঠুনকো, বুঝল শিমুল

Back to top button

Ad Blocker Detected!

Refresh