টলিউড

‘অভিষেক আমার ভালো বন্ধু ছিল, কিন্তু বাকি আর কিছু বলতে চাইনা, যা বলবে ইতিহাস’! অবশেষে মুখ খুললেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়

কিছুদিন আগেই হৃদরোগে আক্রান্ত হয়ে অকালপ্রয়াণ ঘটেছে টলিউড অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায় এর। তাঁর মৃত্যুর পর নেটিজেনদের একটি বড় অংশের সমালোচনার শিকার হয়ে উঠেছিলেন টলিউড অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত এবং অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। কারণ মৃত্যুর কিছুদিন আগে একটি সাক্ষাৎকারে অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায় জানিয়েছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত এবং প্রসেনজিৎ চট্টোপাধ্যায় একত্রিত হয়ে অনেক সিনেমা থেকে তাকে বাদ দিয়ে দিয়েছিলেনম যে কারণে ক্রমাগত টলিউডের বড় পর্দায় কাজ পেতে অসুবিধা হচ্ছিল তার।

শেষ পর্যন্ত ছোটপর্দার ধারাবাহিক দিয়ে আবারও টলিউডে ফিরে আসতে দেখা গিয়েছিল তাকে। এবার গোটা বিষয়টি নিয়ে মুখ খুললেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। বেসরকারি সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে এদিন অভিনেতা জানিয়েছেন প্রয়াত অভিনেতা আসলে তার খুব ভালো বন্ধু ছিলেন। একসঙ্গে অনেক সিনেমায় কাজ করেছেন তারা। কিন্তু তার বিরুদ্ধে স্বজনপোষণ এবং পক্ষপাতিত্বের যে অভিযোগ উঠেছিল সে ব্যাপারে মন্তব্য করতে রাজি হননি প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

তিনি জানিয়েছেন অতীতে যখন তার বিরুদ্ধে অভিযোগ তুলেছিলেন অভিষেক চট্টোপাধ্যায় তখনও তিনি মুখ খোলেননি এবং এখনও বিষয়টি নিয়ে কথা বলতে চান না বলে দাবি করেছেন তিনি। তবে তার পাশাপাশি ইতিহাস সমস্ত হিসাব রাখতে এবং সেখানে সমস্ত হিসাব রাখছে, এবং সেখানেই হিসেব হবে বলে মন্তব্য করতে দেখা দিয়েছে তাকে। বলাই বাহুল্য তার উত্তরে মোটেও খুশি নন নেটিজেনরা।

Back to top button