বাংলা সিরিয়াল

‘বড়লোকের ছেলেকে হাত করার অবাস্তব গল্প দেখিয়েছে ‘মিঠাই’! জি বাংলার জনপ্রিয় ধারাবাহিককে একহাত নিলেন জনপ্রিয় মহিলা ইউটিউবার রি

একসময় মাসের পর মাস টিআরপি তালিকার শীর্ষস্থানটি নিজের দখলে রাখতে সক্ষম হয়েছিল জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’। জনপ্রিয় চিত্রনাট্যকার শাশ্বতী ঘোষ রচিত এই ধারাবাহিকের গল্প ক্রমাগত মন জয় করে এসেছে দর্শকদের। তবে যে ধারাবাহিক দেখে নিয়মিত মুগ্ধ হয়ে এসেছেন দর্শকরা এবার সেই ধারাবাহিককে একহাত নিতে দেখা গেল জনপ্রিয় বাঙালি ইউটিউবারকে।

‘অ্যামিউসিং রি’ নামের ওই ইউটিউবার জানিয়েছেন সিরিয়ালে যেভাবে দেখানো হয়েছে মিঠাই গ্রামের মেয়ে কিন্তু একসময় সাইকেল নিয়ে সে শহরে মিষ্টি বিক্রি করতে বেরিয়েছিল তা বেশ অতিনাটকীয়। পাশাপাশি এ ধরনের গল্প এর আগে একাধিক ধারাবাহিকে দর্শকরা দেখে ফেলেছেন বলে দাবি করতে দেখা গেছে তাকে। তিনি জানিয়েছেন বাকি ধারাবাহিকগুলোর মতোই এই ধারাবাহিকেও গরীব গ্রামের মেয়ে থেকে শহরের বড়লোক বাড়ির বউ হয়ে উঠতে সক্ষম হয়েছে ধারাবাহিকের নায়িকা।

তবে বলাই বাহুল্য ইতিমধ্যেই গোটা বিষয়টি নিয়ে তীব্র চাঞ্চল্য সৃষ্টি হয়েছে সোশ্যাল মিডিয়ায়। প্রিয় ধারাবাহিকের বিরুদ্ধে মুখ খোলায় বেশ ক্ষুব্ধ হয়েছেন নেটিজেনদের একটি বড় অংশ। তারা জানিয়েছেন ধারাবাহিকের গল্প এবং অভিনয় গুণে টিআরপি তালিকার শীর্ষস্থান একাধিকবার জয়লাভ করতে সক্ষম হয়েছে মিঠাই। তবে ওই ইউটিউবার জানিয়েছেন জনপ্রিয় হলেও এই ধারাবাহিকে বিশেষ কিছু নতুনত্ব নেই।

Back to top button