বাংলা সিরিয়াল

‘মিঠাই’ ভক্তদের পাগল বললেন অভিনেত্রী কৌশাম্বি চক্রবর্তীর বাবা! পাল্টা বাবা-মেয়েকে রাঁচিতে পাঠাতে চান অনুগামীরা! সবমিলিয়ে ধুন্ধুমার সোশ্যাল মিডিয়ায়

এই মুহূর্তে জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিকটির অনুগামী সংখ্যা ক্রমবর্ধমান। পাশাপাশি ধারাবাহিকের চরিত্রদের সঙ্গে নিজেদের জীবনকে ওতপ্রোত ভাবে মিলিয়ে ফেলতে দেখা গিয়েছে দর্শকদের একটি বড় অংশকে। যে কারণে ধারাবাহিকের চরিত্রদের হাসি কান্না দুঃখ সমস্তটাকেই নিজেদের জীবনের সঙ্গে জড়িয়ে ফেলেছেন তারা।

যে কারণে প্রথম থেকেই ধারাবাহিকের মুখ্য চরিত্র সিদ্ধার্থ ধারাবাহিকের নায়িকা মিঠাই এর উপর কোন কারণে হম্বিতম্বি করলে তাতে অসন্তোষ প্রকাশ করতেন ধারাবাহিকের অনুগামীরা। মেয়েদের নিজের সম্পত্তি ভেবে নিচ্ছে সিদ্ধার্থ এমন কথাও অনেক ক্ষেত্রেই বলতে শোনা গিয়েছে অনুগামীদের। তবে এবার আবারো সেই ঘটনার পুনরাবৃত্তি হতেই ‘মিঠাই’ ভক্তদের একাংশকে পাগল বলে আখ্যা দিলেন এই ধারাবাহিকের দিদিয়া ওরফে অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তীর বাবা কৌস্তভ চক্রবর্তী।

এদিন তিনি জানিয়েছেন চিত্রনাট্যে যা লেখা থাকে তাই ক্যামেরার সামনে পারফর্ম করতে হয় অভিনেতা এবং অভিনেত্রীদের। তবে বলাই বাহুল্য তার এই কথায় মোটেও খুশি হননি ‘মিঠাই’ অনুগামীরা। তারা জানিয়েছেন অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তীর সঙ্গে তার বাবাকেও রাঁচিতে পাঠাতে চান তারা। পাশাপাশি পর্দার সিদ্ধার্থ বারংবার অস্বীকার করলেও এদিন আরো একবার নতুন করে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অভিনেতা আদৃত রায়ের সঙ্গে অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তীর সম্পর্কের গুঞ্জন উঠেছে নেট দুনিয়ার বাসিন্দাদের সামনে।

Back to top button