টলিউড

৩৪ বছর বয়স হলেও দিনদিন যেন কমছে বয়স বাংলার সব থেকে সুন্দরী অভিনেত্রী শ্রাবন্তীর! সোশ্যাল মিডিয়ায় বার্বি ডল সেজে দর্শকদের সামনে ধরা দিলেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়

টলিউডের যেই সমস্ত অভিনেত্রীকে নিয়ে সবথেকে বেশি চর্চা হয় তাদের মধ্যে অন্যতম একজন হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বিগত কয়েক বছর ধরেই শ্রাবন্তী খবরের শিরোনামে বারবার উঠে এসেছে কোন কোন কারণে। বিশেষ করে তার ব্যক্তিগত জীবনের বিভিন্ন ঘটনার জন্য এই শিরোনামে উঠে এসেছেন অভিনেত্রী। তবে এই সমস্ত সমালোচনার ট্রোল কে দূরে সরিয়ে রেখে নিজের জীবনে এগিয়ে চলেছেন অভিনেত্রী।

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও সক্রিয় থাকেন শ্রাবন্তী। নিজের বিভিন্ন ফটোশুটের ছবি হামেশাই তাকে পোস্ট করতে দেখা যায় ইনস্টাগ্রাম একাউন্ট থেকে। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম একাউন্ট আবারও বেশ কয়েকটি ছবি আপলোড করেছেন অভিনেত্রী। ছবিগুলিতে অভিনেত্রী কে নীল রঙের সিকুইনড গাউন পরে দেখা গিয়েছে। যার একটি শোল্ডার রাফল, অপর শোল্ডারটি ডিজাইন করা। প্রসাবের সাথে মানানসই স্টোনের গয়না পড়েছেন শ্রাবন্তী গলায় একটি সুন্দর এবং কানে তার সঙ্গে ম্যাচিং দুল। মেকআপ এবং চুলের অসাধারণ স্টাইল করে একটি বান করেছেন শ্রাবন্তী। বিভিন্ন পোজে ফটোশুটের মাধ্যমে ধরা দিয়েছেন অভিনেত্রী। তার এই লুকে একেবারে বার্বি ডল লাগছিল অভিনেত্রীকে একাংশ নেটিজেন এটাই দাবি করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

সম্প্রতি মুক্তি পেয়েছে শ্রাবন্তী এবং ওম সাহানি অভিনীত ‘ভয় পেয়োনা’ ছবিটি। এটি একটি মজাদার হরার ফিল্ম। শাশুড়ি বৌমা এবং স্বামীর একটি মজাদার গল্প নিয়ে ছবিটি তৈরি হয়েছেন। বহুদিন ধরে ছবির মুক্তির কথা চলছিল। অবশেষে নিকটবর্তী সবগুলো হল গুলিতে মুক্তি পেয়েছে এই ছবি। অন্যদিকে শ্রাবন্তী নিজের ব্যক্তিগত জীবন নিয়ে দারুণ ব্যস্ত। তৃতীয় স্বামী রোশান সিংয়ের সঙ্গে বিবাহ বিচ্ছেদের মামলা চলছে। কিন্তু এই সবের মাঝেও নিজেকে সুন্দর এবং ফিট রাখতে সমস্ত রকম চেষ্টা করে চলেছেন অভিনেত্রী। নিয়মিত জিম খাওয়া-দাওয়ার কড়া নজর এবং রূপচর্চার দিকে খেয়াল রয়েছেন।

Back to top button