টলিউড

“আমায় যত ইচ্ছা চুমু খাও,তবে…”, মঞ্চে অশালীন মন্তব্য টেলি অভিনেত্রী সৌমীর

অভিনয় জগতে এসেছেন অথচ ট্রোলের মুখোমুখি হতে হয়নি, এমন অভিনেতা অভিনেত্রী খুব কম রয়েছে সিনে জগতে। সৌমী ঘোষ, টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেত্রী তিনি।

তবে দীর্ঘদিন ছোট পর্দায় তাকে আর অভিনয় করতে দেখা যাচ্ছে না। আপাতত মডেলিং অফ সোশ্যাল মিডিয়াতে রিল বানিয়ে সময় কাটাচ্ছেন তিনি। তাঁর সঙ্গে ট্রোলিং ওতোপ্রোতভাবে জড়িয়ে রয়েছে। ওগো নিরুপমা, আয় তবে সহচরী ধারাবাহিকে অভিনয় করতে দেখা গিয়েছিল এই অভিনেত্রীকে।

কয়েক বছর আগে চুমু নিয়ে মন্তব্য করে বিতর্ক সৃষ্টি করেছেন তিনি। আবারো সেই একই কাজ করে বসলেন সৌমী। চুমু নিয়ে বেফাঁস মন্তব্য করে ফেললেন তিনি। আবারো একটি স্টেজ শো করতে গিয়ে বিতর্কিত মন্তব্য করলেন অভিনেত্রী। মাইক নিয়ে প্রেম নিয়ে কথা বলছিলেন তিনি।

 

 

View this post on Instagram

 

A post shared by Soumi Ghosh (@soumi_ghosh_)

সেইখানে আলটপকা মন্তব্য করলেন তিনি। সৌমী বলেন, “আমার বয়ফ্রেন্ড হলে এবার বলে দিয়েছি, মদ-টদ খাওয়া যাবে না। একমাত্র শুধু চুমু খাওয়া যেতে পারে, আর কিছু খাওয়া যাবে না।”

দর্শক মহল থেকে প্রশ্ন আসে, “চুমু খেলে কি নেশা হবে?” সৌমী ঘাড় নেড়ে বলেন- ‘হ্যাঁ’। একটু শাসিয়ে সৌমী বলেন,‘একসঙ্গে তিনটে লাইভ চলছে, আমি যদি পরের বছর ফের ভাইরাল হই, তাহলে কপালে দুঃখ আছে’।

সৌমীর এই ধরনের মন্তব্য অনেকেই কিন্তু ভালো চোখে নেয়নি। অনেকেই তাকে পাগল বলেছেন। কেউ বলছেন তার নাকি মাথা খারাপ আছে। ভাইরাল হতে এ ধরনের ভুলভাল মন্তব্য করছেন বলে তোপ দেগেছেন অনেকে।

২০২২ সালের শেষের দিকে সৌমীর একটি ভিডিও বেশ ভাইরাল হয়। ওই ভিডিওতে সৌমী বলেন,”তোমাদের সাথে নাচব, গাইব, যা বলবে তাই করব। জড়িয়েও ধরতে পারো, চুমুও খেতে পারো।”এই নিয়ে ট্রোলে জর্জরিত হতে হয়েছে অভিনেত্রীকে। তবে ট্রোলিং নিয়ে মাথা ব্যাথা নেই সৌমীর।

আরও পড়ুন : দীর্ঘদিন ধরে কাজ পাচ্ছেন না টলিউডের অভিনেতা! ভীষণ কষ্টে কাটছে দিন, আক্ষেপ প্রকাশ শঙ্কর চক্রবর্তীর

তিনি বলেন, “আমি আজকাল আর কমেন্ট দেখি না। কারণ, যত নেগেটিভ জিনিস দেখব, মনের মধ্যে তত নেগেটিভিটি বাড়বে। আমার কেরিয়ারের শুরুটা হয়েছিল মডেলিং দিয়ে। ফলে খোলামেলা পোশাক আমি পরি।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh