টলিউড

বয়স ৩৩ হলেও তাকে লাগে ১৯! খুব শীঘ্রই বলিউডে ডেবিউ করতে চলেছেন বাংলা জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী, নিজেকে ফিট রাখতে মন দিয়েছেন যোগাসনে

খুব শীঘ্রই বলিউডে অভিষেক করতে চলেছেন বাংলার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। ইতিমধ্যেই বাংলাদেশের ফিল্ম ইন্ডাস্ট্রি মিমির সঙ্গে কাজ করার উৎসাহ প্রকাশ করেছে। এমনকি বাংলাদেশের এক অভিনেতার সঙ্গে একটি মিউজিক ভিডিওতে কাজ করেছেন মিমি। তবে বলিউডের দিকে তিনি এই মুহূর্তে বেশি করে ফোকাস করতে চান। আর তার জন্যই যোগাসনে মন দিয়েছেন। কারণ বলিউডে জায়গা করে নেওয়া মুখের কথা নয়। তার জন্য নিজেকে যথেষ্ট ফিট এবং সুন্দর রাখতে হয়। আর তাই যোগাসনের পথ বেছে নিয়েছেন মিমি।

সম্প্রতি কয়েকদিন আগেই নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও পোস্ট করেন মিমি। আর মিমের শেয়ার করা সেই ভিডিওটিতে দেখা যায় যে বাড়ির বারান্দায় যোগাসনের ম্যাট এর ওপর যোগাসন করতে ব্যস্ত অভিনেত্রী। তার পরনে রয়েছে নীল রঙের স্পোর্টস ব্রা এবং নীল রঙের জেগিনস। আর হাতে রয়েছে স্মার্ট ওয়াচ। ভিডিও শুরুতেই মিমিকে প্রাণায়ম করতে দেখা যায়। এরপর ধীরে ধীরে যোগাসনের বিভিন্ন আসন করতে দেখা যায় মিমিকে।

শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিনী রায়ের প্রথম হিন্দি ছবিতেই কাজ করছেন মিমি চক্রবর্তী। বাংলা ছবি পোস্ত কে অনুকরণ করে এই ছবি তৈরি হচ্ছে ছবির নাম ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’। এই ছবিতে মিমি ছাড়া বাকি সব অভিনেতা অভিনেত্রীরাই হিন্দিভাষী। উইন্ডোজ ও ভায়াকম 18-এর যৌথ প্রযোজনায় তৈরি হয়েছে এই ছবি। ভায়াকম 18-এর তরফে এই ফিল্মের শুটিং শেষ হওয়ার কথা সোশ্যাল মিডিয়ায় জানানো হয়েছে।

মিমি ছাড়াও এই ছবিতে বলিউডের বিভিন্ন জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীদের দেখা যাবে ছবিতে থাকছেন পরেশ রাওয়াল, নীনা কুলকার্নি, অম্রুতা সুভাষ, শিব পন্ডিত প্রমুখ। ছবিতে অপুর চরিত্রে দেখা যাবে কবীর পওয়া কে।

 

View this post on Instagram

 

A post shared by Mimi Chakraborty (@mimichakraborty)

Back to top button