টলিউড

এখনও পর্যন্ত ১ লক্ষ টাকাও ভাঁড়ারে আসেনি ‘চিনে বাদাম’-এর! বক্স অফিসে ধুকছে ‘চিনে বাদাম’, ছবি মুক্তির প্রথম দিনেই মুখ থুবড়ে পড়ল এনা সাহা প্রযোজিত ছবি ‘চিনেবাদাম’

নানা তর্কবিতর্কের পর অবশেষে গত ১০ই জুন সিনেমা হলে মুক্তি পেয়েছে যশ দাশগুপ্ত এবং এনা সাহা অভিনীত ছবি ‘চিনেবাদাম’। ছবি মুক্তির আগেই এই ছবিতে নানান ধরনের বাধা বিপত্তি এসেছিল। অভিনেতা, পরিচালক প্রযোজকদের মধ্যে একটা ঠান্ডা লড়াই চলছিল তা আমরা প্রত্যেকেই জানি। যশ দাশগুপ্তের বিতর্কমূলক পোস্ট গিয়ে নানান রকম সমালোচনা এবং জলঘোলা হয়েছিল। কিন্তু অবশেষে হাজার বাধা-বিপত্তি পেরিয়ে সিনেমা হলে মুক্তি পেল এই ছবি।

তবে ছবি মুক্তির পরই দুসংবাদ এর মুখোমুখি পুরো গোটা টিম। ছবি মুক্তির পর প্রথম দিন মাত্র ৫% টিকিট হলে বিক্রি হয়েছে বলে জানা গিয়েছে। যার ফলে পরিচালক, প্রযোজক প্রত্যেকেই চিন্তায় পড়েছেন। অনেকগুলি হলে জায়গা পাওয়া সত্ত্বেও সিনেমা হলে একেবারেই চলছে না এই সিনেমা। উল্লেখ্য এই ছবিতে অভিনয়ের পাশাপাশি প্রযোজনার দায়িত্বে ছিলেন এনা সাহা। এছাড়াও যশ দাশগুপ্তের সঙ্গে এটাই তার প্রথম কাজ। কিন্তু এরকম ভাবে প্রথম দিনই যে মুখ থুবরে পড়বে ছবি তা কেউই হয়তো আশা করেনি।

জানা গিয়েছে শিলাদিত্য মৌলিক পরিচালিত চিনেবাদাম ছবিটি ৮৫ থেকে ৮৬ টি হলে জায়গা পেয়েছে। এছাড়া বেশ কয়েকটি মাল্টিপ্লেক্সে চলছে চিনাবাদাম। কিন্তু বেশ কয়েকদিনের হের ফেরে মুক্তিপ্রাপ্ত বেলাশুরু, হাবজি গাবজি, অপরাজিত ছবিগুলির রমরমিয়ে চলেছে সিনেমা হল। অন্যদিকে ছবির নায়ক যশ দাশগুপ্ত কারো নাম উল্লেখ না করে আইনি পদক্ষেপ নেওয়ার সিদ্ধান্ত জানিয়েছেন। তিনি একটি প্রেক্ষাপটে জানিয়েছেন ‘যে সব মন্তব্য করা হয়েছে, তা সর্বৈবভাবে মিথ্যা ও ভুয়ো। আমরা এর বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেব, গোটা বিষয় নিয়ে আমরা আইনজীবীর সঙ্গে আলোচনা করেছি। খুব শীঘ্রই এই ব্য়াপারে বিস্তারিত জানানো হবে।’ কিন্তু ঠিক কি এমন হয়েছে যশ দাশগুপ্তের সঙ্গে যার কারণে তিনি এই ধরনের অভিযোগগুলি আনছেন? টলিপাড়ায় এখন এই নিয়ে চর্চা চলছে।

Back to top button