বাংলা সিরিয়াল

‘গাঁটছড়া’ ধারাবাহিক এখন আন্তর্জাতিক খ্যাতিতে ভরে উঠছে! ক্রিস্টোয়ানো রোনাল্ডো দেখেন বাংলা সিরিয়াল ‘গাঁটছড়া’, কাইনি ওয়েস্ট করেন ফেসটাইম, ভাইরাল ভিডিও

যাদের জন্য আমাদের প্রতিদিনের সন্ধ্যাটা হয়ে ওঠে বিনোদনময় সেই ধারাবাহিকগুলোতে অভিনয় করতে সকল অভিনেতা-অভিনেত্রীরা নিজেদের শুটিং ফ্লোরে প্রায় দিনের দশ-বারো ঘন্টা কাটিয়ে ফেলেন। তাদের শুধুমাত্র দর্শকদের মুখে হাসি ফোটানোর জন্য দর্শকদের সন্ধ্যা সুন্দর করে তোলার জন্য দিনের এতটা সময় পরিশ্রম করে যায়। কিন্তু এসবের মাঝেও চলতে থাকে শুটিং ফ্লোরে সহ অভিনেতা অভিনেত্রীদের নিয়ে নানা রকম হাসি, ঠাট্টা, মজা, গল্প। মাঝেমধ্যেই শুটিং ফ্লোর এর বিভিন্ন ভিডিও আমরা অভিনেতা-অভিনেত্রী সোশ্যাল মিডিয়া একাউন্টে দেখতে পাই। সেখানে দেখা যায় কতটা একসঙ্গে হয়ে একতার সঙ্গে মিলেমিশে কাজ করেন সকলে।

ইতিমধ্যেই গাঁটছাড়া ধারাবাহিক দর্শকের অত্যন্ত পছন্দের একটি ধারাবাহিক হয়ে উঠেছে। অল্প সময়ের মধ্যেই দর্শকের মন জয় করে নিয়েছে এই ধারাবাহিক। টিআরপিতেও প্রথম স্থানে থাকে। যদিও কখনো কখনো এদিক-ওদিক হয় কিন্তু প্রথম তিনটি ধারাবাহিক এর মধ্যে থাকবেই। আমরা সাধারন মানুষরা প্রত্যেকেই ধারাবাহিক গুলি দেখে থাকি কিন্তু জানেন কি স্বয়ং ক্রিশ্চিয়ানো রোনাল্ডো গাঁটছড়া ধারাবাহিকের পর্বগুলি দেখেন। শুনে অবাক হচ্ছেন নিশ্চয়ই তবে হ্যাঁ কিছুদিন আগেই গাঁটছড়া ধারাবাহিকের রাহুল অর্থাৎ অভিনেতা অনিন্দ্য ক্রিশ্চিয়ানো রোনাল্ডো কে ভিডিও কল করেছিলেন সেখানেই তাকে দেখা যায়।

আসলে পুরো ব্যাপারটাই মজার ছলে করা হয়েছে। ধারাবাহিকের শুটিং এর ফাঁকে বিভিন্ন রিল ভিডিও বানাতে থাকেন অভিনেতা-অভিনেত্রীরা। সেরকমই ইনস্টাগ্রামে একটি নতুন ফিল্টার ফেস টাইম এর মাধ্যমেই ভিডিওটি বানানো হয়েছে। ভিডিওটা দেখা গিয়েছে ঋদ্ধিমান এবং কুণালকেও। মজার এই ভিডিওটি রাহুল নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে পোস্ট করতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে পড়ে সোশ্যাল মিডিয়া জুড়ে।

 

View this post on Instagram

 

A post shared by Anindya Chatterjee (@achatterjee4)

Back to top button