বাংলা সিরিয়াল

এতোটুকু নাচ পারেন না অভিনেতা গৌরব চ্যাটার্জী, বাধ্য হয়ে শন ব্যানার্জি নাচ প্র্যাকটিস করাচ্ছেন তাকে, নাচ শেখাতে গিয়ে নাজেহাল ‘মন ফাগুন’-এর ঋষিরাজ!

বর্তমানে ধারাবাহিকের হাত ধরে উত্তম কুমারের নাতি গৌরব চ্যাটার্জী এবং সুপ্রিয়া দেবীর নাতি শন ব্যানার্জি দর্শক মহলে বেশ পরিচিত। তাদের ফ্যান ফলোইং বিরাট, বর্তমানে অসংখ্য মেয়ের ক্রাশ তারা দুজনে। ধারাবাহিকের পর্দায় আমরা দুজনকে যেমনটা দেখি বাস্তব জীবনে দুজনে একেবারে সেরম নয় একেবারে মাটির মানুষ দুজনে। সব সময় হাসি খুশি এবং প্রাণোচ্ছল ভাবেই কাটান দুজনে।

বর্তমানে সোশ্যাল মিডিয়ার যুগ সকলেই সোশ্যাল মিডিয়ায় ভিডিও, ছবি পোস্ট করতে থাকেন। ধারাবাহিকের নায়ক নায়িকারা নিত্যদিন বিভিন্ন ছবি, ভিডিও কিছু না কিছু পোস্ট করতে থাকেন দর্শকদের উদ্দেশ্যে। এবারে সোশ্যাল মিডিয়াতে নিজেদের নাচ প্র্যাকটিস করার ভিডিও আপলোড করলেন গৌরব এবং শন।

ভিডিওটিতে দেখা যাচ্ছে শন গৌরবকে নাচের স্টেপ গুলি শেখাচ্ছেন। আসলে স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড এর জন্য দু’জনকেই স্টেজে পারফর্ম করতে হয়েছিল এবং তার আগেই শন গৌরবকে নাচের প্র্যাকটিস করাচ্ছেন। কিন্তু গৌরব কিছুতেই সেই নাচের স্টেপ গুলি তুলতে পারছিল না। যার ফলে শেষে হাল ছেড়ে দিয়ে দুজনেই হাসতে হাসতে লুটোপুটি খাচ্ছে। মজার এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে গৌরব লিখেছেন “শন আমায় নিজে থেকেই নাচ শিখিয়েছে। তবে সৌভাগ্যক্রমে এই নাচ আমায় করতে হয়নি কারণ আয়োজকেরা বুঝে গিয়েছিলেন এটি আমাকে দিয়ে সম্ভব নয়। ধন্যবাদ আমায় শেখানোর জন্য। আগামী দিনে যখনই সুযোগ পাব, তখনই তোমার শিক্ষার মান রাখব।”

বর্তমানে গাঁটছড়া ধারাবাহিক বাংলা ধারাবাহিকের টপার। সমস্ত ধারাবাহিক টেক্কা দিয়ে একেবারে শীর্ষে অবস্থান করছে এই ধারাবাহিক। ধারাবাহিকে বৃদ্ধি এবং খড়ির জুটি দর্শক দারুণ পছন্দ করছেন।

 

View this post on Instagram

 

A post shared by Gourab Chatterjee (@baruog)

Back to top button