টলিউড

লাল লেহেঙ্গা, মাথায় সিঁদুর! এবার মডেল হলেন অভিনেত্রী নুসরত জাহান! নেটদুনিয়ায় ভাইরাল অভিনেত্রীর বধূবেশে মডেলিংয়ের ভিডিও

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তিনি। পাশাপাশি একই সঙ্গে রাজনীতিকেও সমান্তরালে চালিয়ে যেতে দেখা যাচ্ছে অভিনেত্রী নুসরত জাহানকে। তবে অভিনয়ের পাশাপাশি অভিনেত্রী অন্য ধরনের কাজেও যে নিজেকে নিমগ্ন করছেন এবার নতুন ভিডিওর মাধ্যমে সে তথ্যই উঠে এল অনুগামীদের সামনে। প্রসঙ্গত নেট দুনিয়ার বাসিন্দাদের সঙ্গে সম্প্রতি একটি ভিডিও শেয়ার করে নিতে দেখা গিয়েছে অভিনেত্রী নুসরত জাহানকে।

যেখানে লাল ভারী লেহেঙ্গায় ক্যামেরার সামনে ধরা দিয়েছেন তিনি। পাশাপাশি মানানসই মেকআপ এর সঙ্গে মাথা ভর্তি সিঁদুর দেখতে পাওয়া গিয়েছে অভিনেত্রীর। প্রসঙ্গত এই দিনের ভিডিওয় আরো বেশ কিছু মডেলের সঙ্গে কাজ করতে দেখা গিয়েছে অভিনেত্রী নুসরত জাহানকে। তবে মাঝেমধ্যেই ফটো পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় সমালোচনার সম্মুখীন হলেও এদিন কিন্তু অভিনেত্রীকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন অনুগামীদের একটি বড় অংশ।

কারণ হিসেবে তারা জানিয়েছেন লেহেঙ্গায় দারুন মানিয়েছে তাদের প্রিয় অভিনেত্রীকে। তবে অপরদিকে মেকআপের সঙ্গে অভিনেত্রী কেন মাথায় সিঁদুর পরেছেন সে প্রশ্ন তুলতে দেখা গিয়েছে নেটিজেনদের একটি বড় অংশকে। তবে এদিন তার অনুগামীরা অনেকেই জানিয়েছেন পাশ্চাত্য পোষাকে দারুন মানিয়েছিল তাদের প্রিয় অভিনেত্রীকে। সবমিলিয়ে সোশ্যাল মিডিয়ায় এই মুহূর্তে দারুন ভাইরাল হয়েছেন অভিনেত্রী নুসরত জাহান।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat J Ruhii (@nusratchirps)

Back to top button

Ad Blocker Detected!

Refresh