বাংলা সিরিয়াল

‘রান্নাঘরে একসঙ্গে উপস্থিত শুভশ্রী-পার্নো, তবে রান্নায় হাত পর্যন্ত লাগালেন না শুভশ্রী’! রান্নাঘরের নতুন পর্ব দেখে উত্তেজনা অনুগামীদের মধ্যে

জি বাংলার রান্নাঘর একটি এমন অনুষ্ঠান যেখানে সাধারণ মানুষের পাশাপাশি উপস্থিত হতে দেখা যায় টলিউদের বিভিন্ন জনপ্রিয় ব্যক্তিত্বদের। এবার সেখানেই উপস্থিত হতে দেখা গেল টলিউডের দুই জনপ্রিয় নায়িকাকে। প্রসঙ্গত সঞ্চালিকা সুদীপার সঙ্গে কথোপকথন চালানোর পাশাপাশি একটি পদ রান্নার জন্য উপস্থিত হতে দেখা গিয়েছে জনপ্রিয় টলিউড নায়িকা শুভশ্রী গাঙ্গুলী এবং অভিনেত্রী পার্নো মিত্রকে।

তবে এদিন রান্নাতে কেবলমাত্র হাত লাগাতে দেখা গিয়েছে অভিনেত্রী পার্নোকে। যা দেখার পর অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর উদ্দেশে প্রশ্ন ছুঁড়ে দিতে দেখা গিয়েছে দর্শকদের অনেককেই। প্রসঙ্গত রান্নাঘরে উপস্থিত হয়ে সঞ্চালিকা সুদীপার সঙ্গে বিভিন্ন রকম কথোপকথন এবং আলাপ আলোচনায় মেতে উঠতে দেখা গিয়েছিল দুই নায়িকাকে। কিন্তু এর পরে রান্না করার সময় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী হাত গুটিয়ে পুরোটা সময় দাঁড়িয়ে ছিলেন এমন অভিযোগ করেছেন দর্শকদের অনেকেই। পাশাপাশি পুরো সময় রান্নার কাজে সাহায্য করেছেন অভিনেত্রী পার্নো, এই দৃশ্য চোখে পড়েছে দর্শকদের।

প্রসঙ্গত এর আগে একাধিক সাক্ষাৎকারে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী জানিয়েছিলেন তিনি রান্নাবান্নায় বিশেষ পটু নন। পাশাপাশি শ্বশুরবাড়িতেও তাকে রান্না করতে দেওয়া হয় না। যে কারণে অভিনেত্রী রান্না করতে পারেন না এমনটাই ধারণা দর্শকদের অনেকেরই। তবে এদিন দুজনের উপস্থিতি রান্নাঘরে দারুন উপভোগ করেছেন অনুগামীরা।

Back to top button