টলিউড

‘আমি জানি আমি কোনোদিন মিথ্যে বলিনি, বাকি আর কোনো জবাব দিতে বাধ্য নই’! ব্যক্তিগত জীবন নিয়ে স্পষ্ট জানিয়ে দিলেন অভিনেত্রী নুসরত জাহান

পেশাদারী জীবন অর্থাৎ অভিনয় এবং রাজনীতির বাইরে গিয়েও ব্যক্তিগত জীবনের কারণে সোশ্যাল মিডিয়ায় ক্রমাগত কটাক্ষের সম্মুখীন হতে হয় টলিউড অভিনেত্রী নুসরত জাহানকে। তবে এবার ব্যক্তিগত জীবনের সমস্ত বিতর্ক নিয়ে মুখ খুলতে দেখা গেল অভিনেত্রীকে। পাশাপাশি নিজের মতামত এবার লাইভ ইন্টারভিউতে জানিয়ে দিলেন অভিনেত্রী নুসরত জাহান।

প্রসঙ্গত এদিন এক বেসরকারি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন তিনি নিজের জীবনে যা কিছু সিদ্ধান্ত নিয়েছেন তার জন্য কাউকে জবাবদিহি করতে বাধ্য নন। তিনি সবসময়ই তার পরিবার এবং বন্ধুবান্ধবকে তার সমস্ত সিদ্ধান্তে পাশে পেয়েছেন বলে জানিয়েছেন অভিনেত্রী।

পাশাপাশি অনুগামীদের ধন্যবাদ দিয়ে তিনি জানিয়েছেন তারা আছেন বলেই বিগত এক দশকে ইন্ডাস্ট্রিতে টিকে থাকতে পেরেছেন তিনি। তাই অনুগামীদের কাছে কোন ভুল করলে সেখানে ক্ষমা চেয়ে নিতে লজ্জিত হবেন না বলে জানিয়েছেন অভিনেত্রী। কিন্তু তার বাইরে আর কাউকে কোন জবাবদিহি তিনি করবেন না, এমনটাই মতামত নুসরতের।

অভিনেত্রী এদিন আরও জানিয়েছেন তিনি না চাওয়া সত্ত্বেও বারংবার তাকে বিতর্কে জড়ানো হয়েছে। তবে আগে এসব নিয়ে তার খারাপ লাগলেও বর্তমানে তিনি অভ্যস্ত হয়ে গিয়েছেন বলে জানিয়েছেন নুসরত জাহান। পাশাপাশি এদিন আরো একবার স্পষ্ট করে দিয়েছেন যে অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে তার সম্পর্ককে তিনি ব্যক্তিগতই রাখতে চান।

Back to top button