বাংলা সিরিয়াল

নিজের আসন্ন বায়োপিক নিয়ে মুখ খুললেন মহারাজা সৌরভ গাঙ্গুলী, দাদাগিরির মঞ্চেই খোলাসা করলেন সিনেমার কথা

বর্তমানে বায়োপিক এর চাহিদা বিপুল। খেলার জগৎ থেকে বিভিন্ন মানুষের বায়োপিক হয়ে চলেছে একের পর এক। ক্রিকেট জগত থেকে শেষ বায়োপিক রিলিজ হয়েছিল ক্যাপ্টেন কুল এমএস ধোনির। এবারে আসতে চলেছে বাঙালির গর্ব তথা গোটা ভারতবর্ষের অহংকার সৌরভ গাঙ্গুলীর বায়োপিক। এমনিতেই সৌরভ গাঙ্গুলী কে নিয়ে আমাদের বাঙ্গালীদের অহংকার শেষ নেই, সৌরভ গাঙ্গুলি আমাদের বাঙালির কাছে ইমোশনের মত কাজ করে। শুধু বাঙ্গালীদের কাছেই নন তিনি গোটা ভারতবর্ষের দাদা সুতরাং তার বায়োপিক নিয়ে উৎসাহ তো থাকবেই। তবে বর্তমানে করোনা পরিস্থিতি আবারও হাতের বাইরে চলে গিয়েছে যার কারণে সিনেমা হল গুলি বন্ধ। বেশ কয়েক মাস ধরে সৌরভ গাঙ্গুলীর বায়োপিক বেরোনোর কথা আমরা শুনতে পেয়েছি। এবারে দাদাগীরির মঞ্চে দাঁড়িয়ে নিজের বায়োপিক নিয়ে খোলাখুলি কথা বললেন মহারাজা।

জি বাংলার পর্দার রিয়্যালিটি শো গুলির মধ্যে অন্যতম জনপ্রিয় একটি শো হল দাদাগিরি। যার সঞ্চালনায় বিগত বছর ধরে রয়েছেন সৌরভ গাঙ্গুলী। গত রবিবার সেরকম একটি স্পেশাল এপিসোড দাদার সঙ্গে খেলতে হাজির হয়েছিল টেলিভিশন জগতের কিছু জনপ্রিয় মুখ। সেই দিন মঞ্চে উপস্থিত ছিল মিঠাই ধারাবাহিকের রুদ্র, নিপা, ইন্দ্রজিৎ, ধারা এবং ধারাবাহিকের নতুন সদস্য ওমি। এছাড়াও মঞ্চে উপস্থিত ছিলেন স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক তিতলির মূল চরিত্রের অভিনেত্রী।

ঐদিন মঞ্চে তিতলি অর্থাৎ অভিনেত্রীর মধুপ্রিয়া দাদাকে সরাসরি জিজ্ঞাসা করেন যে সকলেরই বায়োপিক বেরিয়েছে দাদারও বায়োপিক বেরোনোর গুঞ্জন ইতিমধ্যে ছড়িয়ে পড়েছে তাহলে দাদার বায়োপিক কবে আসতে চলেছে? এই প্রশ্নের উত্তরে দাদা জানান যে আপাতত সিনেমার স্ক্রিপ্ট রাইটিং চলছে। সিনেমা বের হতে এখনো দেড় থেকে দুই বছর সময় লাগবে। সৌরভ গাঙ্গুলী জানান সেখানে তার জীবনের ছোট ছোট উত্থান-পতন ক্রিকেট জীবনে নানা গল্প তুলে ধরা হবে। এছাড়াও পরিচালক এবং প্রযোজক মিলে কিছুতো কাটছাঁট করবেনই। লাভ ফিল্মসের প্রযোজনায় এই ছবি আসতে চলেছে গতবছর ৭ই সেপ্টেম্বর সৌরভ গাঙ্গুলী নিজেই বায়োপিকের চুক্তির কাগজে সই করেন।

তবে এই বায়োপিকে সৌরভ গাঙ্গুলীর ভূমিকায় কাকে দেখা যাবে এখনও সেই বিষয় নিয়ে কোনো রকম কোনো ঘোষণা করা হয়নি। প্রথমে রণবীর কাপুর, অভিষেক বচ্চন, ঋত্বিক রোশনের মতো অনেক নামই উঠে এসেছিল তালিকায়। তবে আসলে সিনেমার পর্দায় কোন অভিনেতাকে মহারাজের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তা এখনো জানা যায়নি।

Back to top button