টলিউড

নিখিলের দেওয়া ডাক নাম সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন নুসরত জাহান! তবে কি সন্তান নিয়ে নুসরত ফিরছেন নিখিলের কাছে, জোর গুঞ্জন টলি-পাড়ায়

টলিউড অভিনেত্রী ও তৃণমূল সাংসদ নুসরত জাহান এর সঙ্গে বিয়ে এবং পরবর্তী বিচ্ছেদকে কেন্দ্র করে সোশ্যাল মিডিয়ায় আলোচনার বিষয়বস্তু হয়ে উঠেছিলেন ব্যবসায়ী নিখিল জৈন। এরপর আপাত গম্ভীর নিখিলকে একাধিকবার সোশ্যাল মিডিয়া পোষ্টের মাধ্যমে অনুগামীদের পরোক্ষে জানাতে দেখা গিয়েছিল যে তিনি শত ঝড়-ঝাপটার মধ্যে দিয়ে এগিয়ে মানসিকভাবে অত্যন্ত দৃঢ়চেতা হয়ে উঠেছেন।

তাই নেটিজেনদের একটি বড় অংশ মনে করেন নুসরত-নিখিলের সমস্ত ঝামেলা মিটে আবার এক হয়ে যাওয়ার কোন সম্ভাবনা আপাতত নেই।

তবে নুসরত জাহানের মনের মধ্যে কি চলছে তা বোঝা মুশকিল। কারণ সম্প্রতি তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন একটি ডাবের ছবি। যেখানে খোদাই করে লেখা ছিল তার ডাকনাম ‘নয়না’। যে নামে আর কেউ নয় স্বয়ং নিখিল তাকে ডাকতেন।

যা দেখে যারপরনাই অবাক হয়েছেন নেটিজেনরা।কারণ তারা মনে করছেন নুসরত এখনো নিখিলের দেওয়া ডাক নাম বয়ে নিয়ে চলেছেন তার সঙ্গে করে। এর পরেই টলিউডের অন্দরে জোর গুঞ্জন ওঠে অভিনেত্রী সদ্যজাত পুত্র সন্তানকে নিয়ে নিখিলের কাছে ফিরবেন কিনা সেই সম্ভাবনায়।

যদিও এই নিয়ে নিখিল কিংবা নুসরত কেউই এখনো প্রকাশ্যে কোনো মন্তব্য করেননি। তবে অনেকেই জানেন অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে এখন ঘনিষ্ঠ সম্পর্কের রয়েছেন নুসরত। তাই তার মধ্যেও কেন নিখিলের দেওয়া ডাকনাম হঠাৎ এভাবে পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায় তাই নিয়েই এখন তৈরি হয়েছে ধোঁয়াশা।

Back to top button