Tollywood

প্রেমিকা দামিনীর সাথে ঘনিষ্ঠ অবস্থায় দেখা গেল শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের পুত্র অভিমন্যুকে! ফটো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

সম্প্রতি টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের পুত্র অভিমন্যুর সঙ্গে প্রেমের সম্পর্কের সূত্রে সোশ্যাল মিডিয়ায় আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছেন মডেল দামিনী ঘোষ। ফলে শ্রাবন্তীর অনুগামীদের একটি বড় অংশ ফলো করতে শুরু করছেন দামিনীকে।

সেই সূত্রেই এবার ভাইরাল হল দামিনীর পোস্ট করা একটি ফটো যেখানে গাড়িতে তাকে ঘনিষ্ঠ অবস্থায় বসে থাকতে দেখা গিয়েছে অভিমন্যুর সাথে। ছবিতে অভিমন্যুকে অবশ্য মোবাইলে ব্যস্ত থাকতে দেখা গিয়েছে।

সম্প্রতি মলদ্বীপ থেকে দীর্ঘ ছুটি কাটিয়ে ফিরেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সেই সফরে দামিনীও সঙ্গী হয়েছিলেন তাদের। বলাই বাহুল্য যার পর থেকে নেটিজেনরা বেশ বুঝতে পারছেন যে দামিনী অভিমন্যুর সম্পর্ক বেশ গভীর হয়েছে। তবে এই অবশ্য প্রথম নয়, এর আগেও একাধিকবার বেড়াতে যেতে দেখা গিয়েছে দামিনী ও অভিমন্যুকে একসাথে।

তবে এদিনের ফটোয় নেটিজেনদের চোখ কেড়ে নিয়েছেন দামিনী কারণ কালো ড্রেসে অসাধারণ লুকে দেখতে পাওয়া গেছে এদিন তাকে। যা দেখে নেটিজেনদের একটি বড় অংশ বলছেন রূপের দিক থেকে দামিনী কিন্তু রীতিমত টেক্কা দিচ্ছেন হবু শাশুড়ি মা শ্রাবন্তীকে।

পাশাপাশি প্রকাশ্যে পোস্ট করা ছবি দেখে নেটিজেনরা বেশ বুঝতে পারছেন আর তাদের সম্পর্ককে লুকোতে চাইছেন না অভিমুন্য বা দামিনী কেউই। বরং প্রকাশ্যে সবার সামনেই তুলে ধরতে আগ্রহী হয়েছেন এই তারকা যুগল। বলাই বাহুল্য তাদের অনুগামী সংখ্যাও নেহাত কম নয়।

 

View this post on Instagram

 

A post shared by Damini Ghosh (@daminighosh77)

Back to top button