টলিউড

‘ঠোঁটের অপারেশন করাও’! শরীরের খাঁজ দেখিয়ে বোল্ড ফটো পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় তীব্র ট্রোলড অভিনেত্রী নুসরত জাহান

ব্যক্তিগত জীবনের কারণেই সোশ্যাল মিডিয়ায় ক্রমাগত আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন টলিউড অভিনেত্রী নুসরত জাহান। তবে এবার ব্যক্তিগত কিছু ফটো পোস্ট করে মুহূর্তে ভাইরাল হলেন অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি নেটিজেনদের একটি বড় অংশের কটাক্ষের শিকার হতে হয়েছে তাকে এদিন ফটোগুলির কারণে।

এদিন নুসরত নিজের দু’টি ফটো পোস্ট করেন যেখানে শীতের রোদ্দুরে আমেজ করে গায়ে শাল দিয়ে বসে রোদ উপভোগ করতে দেখা গিয়েছে তাকে। দ্বিতীয় ছবিটা একটু ঝুঁকে তুলেছেন অভিনেত্রী। যার ফলে বেশ স্পষ্ট তার শরীরী খাঁজ। বলাই বাহুল্য এর পরই নেটিজেনদের তীব্র কটাক্ষর সামনাসামনি হতে হয় তাকে।

অনেকেই তার লিপ অপারেশনকে এখনো মেনে নিতে পারেননি। তারা মনে করেন অপারেশনের আগেই নুসরতকে দেখতে বেশি সুন্দর লাগতো। তাই এদিন কমেন্টের মাধ্যমে আবারও ঠোঁটে অপারেশন করানোর কথা জানিয়েছেন নেটিজেনদের অনেকেই।

তবে পাল্টাও আসরে নেমে পড়েছেন অভিনেত্রীর অনুগামীরা। ছবিটির কমেন্ট বক্স ভরিয়ে দিয়েছেন তারা ভালোবাসায়। জানিয়েছেন তাদের প্রিয় অভিনেত্রীকে দারুন লাগছে ফটো দুটিতে।
প্রসঙ্গত সন্তান জন্ম দেওয়ার পরেই আবারও কাজে ব্যস্ত হয়ে গিয়েছেন অভিনেত্রী নুসরত জাহান। একই সঙ্গে সিনেমার শুটিং এবং নিজের রেডিও শো নিয়ে আসতে চলেছেন তিনি। তার মাঝে আবার ঘরোয়া মুহূর্তের ফটো পোস্ট করে অভিনেত্রী বুঝিয়ে দিলেন যে নিজের জন্যও বেশ কিছুটা সময় বরাদ্দ রেখেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

Back to top button