টলিউড

পিছনে রইলো রাজনীতি, অভিনয়, জনসেবা! এবার সলমন খানের বিগবসের ঘরে ঢুকতে চলেছেন সুপারস্টার নুসরত জাহান! চাঞ্চল্য সোশ্যাল মিডিয়ায়

টলিউডের অন্যতম বিতর্কিত অভিনেত্রী বললেই উঠে আসে তার নাম। অপরদিকে জাতীয় টেলিভিশনের অন্যতম বিতর্কিত টিভি শো বললেই উঠে আসে ‘বিগবস’ এর নাম। এবার সলমন খান সঞ্চালিত ‘বিগবস’ এর সঙ্গে একত্রিত হতে চলেছেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী নুসরত জাহান, এমনটাই জানতে পারলেন অনুগামীরা। বলাই বাহুল্য এই খবরে ইতিমধ্যেই রীতিমতো চাঞ্চল্য পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত জনপ্রিয় টলিউড অভিনেত্রীর বলিউডে পাড়ি দেওয়ার খবর জানতে পেরে এদিন যার পর নাই খুশি হয়েছেন অভিনেত্রীর অনুগামীরা। তবে এখনো পর্যন্ত গোটা বিষয়টি নিয়ে মুখ খোলেননি অভিনেত্রী নুসরত জাহান। প্রসঙ্গত এই মুহূর্তে অভিনেত্রী নুসরত জাহানের সঙ্গী অভিনেতা যশ দাশগুপ্তকে মুম্বাই পাড়ি দিতে দেখা গিয়েছে কাজের জন্য। এবার তাকে অনুসরণ করে ‘বিগবসে’র ঘরে ঢুকতে চলেছেন নুসরত জাহান এমনটাই মনে করছেন অনুগামীরা।

প্রসঙ্গত এই মুহূর্তে টলিউডের ভিতরের খবর অনুযায়ী জানা গিয়েছে বিগ বস নির্মাতাদের সঙ্গে পারিশ্রমিক নিয়ে কথাবার্তা চলছে অভিনেত্রীর। তবে বিগ বসের ঘরে একবার ঢুকলে বেশ কয়েক মাস সেখানে কাটাতে হয়। তাই সে সময় অভিনেত্রীর টলিউড ইন্ডাস্ট্রিতে অভিনয় কিংবা রাজনীতির ক্ষেত্রে কি হবে তা নিয়ে সন্দেহ প্রকাশ করছেন সাধারণ মানুষ। ফলস্বরূপ সমালোচনার মুখে পড়তে হয়েছে নুসরত জাহানকে।

Back to top button