টলিউড

ছেলে ‘হ্যাপি’কে হারিয়ে শোকাহত টলিউডের প্রিয় জুটি যশ-নুসরত! ‘পরপারে দেখা হওয়ার’ বার্তা দিলেন অভিনেত্রী, শোকপালন অনুগামীদেরও

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় জুটি বললেই উঠে আসে অভিনেত্রী নুসরত জাহান এবং অভিনেতা যশ দাশগুপ্তের নাম। ব্যক্তিগত জীবনে নানান বিতর্কের সম্মুখীন হলেও এই জুটির অনুগামী সংখ্যা কিন্তু নেহাত কম নয়। তবে এবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সপ্তাহান্তে সেই অনুগামীদের সঙ্গেই এক শোকের খবর ভাগ করে নিতে দেখা গেল টলিউডের এই জনপ্রিয় জুটিকে।

প্রসঙ্গত সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুগামীদের সকলেই জানেন অভিনেতা যশ দাশগুপ্তের দুই পোষ্য হ্যাপি এবং ব্রুয়াসের সঙ্গে অত্যন্ত আদরের সম্পর্ক বজায় রয়েছে অভিনেত্রী নুসরত জাহানের। গর্ভবতী অবস্থায় অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে থাকতে শুরু করেছিলেন অভিনেত্রী নুসরত জাহান এবং সেই সময় থেকেই এই দুই পোষ্য এর সঙ্গে তার অসাধারণ সম্পর্ক গড়ে উঠেছিল। তবে এবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অভিনেত্রী জানিয়েছেন তার প্রিয় পোষ্য হ্যাপির পরলোক গমন ঘটেছে।

পাশাপাশি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে হ্যাপির উদ্দেশ্যে এক দীর্ঘ বার্তা পোস্ট করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। যার মাধ্যমে তিনি পরপারে আবারও তার সঙ্গে দেখা করার ইচ্ছা প্রকাশ করেছেন। প্রসঙ্গত এদিন অভিনেত্রীর সঙ্গে শোক পালন করতে দেখা গিয়েছে তার অনুগামীদের একটি বড় অংশকে। পাশাপাশি সকলেই এই কঠিন সময়ে অভিনেত্রীকে শক্ত থাকার পরামর্শ দিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

Back to top button

Ad Blocker Detected!

Refresh