বাংলা সিরিয়াল

‘মেয়েবেলা শেষ হচ্ছে না, টাইম স্লট চেঞ্জ হচ্ছে!’ধারাবাহিক বন্ধের খবরে অবশেষে মুখ খুললেন মেয়ে বেলার নায়িকা মৌ স্বীকৃতি মজুমদার! লাইভে এসে তিনি ভক্তদের সুখবর দিলেন!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক মেয়ে বেলা শুরু হওয়ার পর থেকেই দর্শকের মনের মধ্যে একটা আলাদা জায়গা করে নিয়েছিল তার অভিনব কাহিনীর জন্য, ডোডো, মৌ,বিথির মতো চরিত্রগুলি দর্শকদের ঘরের চরিত্র হয়ে উঠেছিলো, মেয়েবেলা দেখতে দেখতে দর্শক কোথাও না কোথাও গিয়ে নিজের সাথে মেয়েবেলা কে রিলেট করতে পারতো, কারণ এই ধারাবাহিকটা এতটাই বাস্তবসম্মত তৈরি হয়েছিল। এখানে নায়ক নায়িকার মধ্যে পরকীয়া দেখানো হয়নি নায়কের বিয়ের পরেও প্রাক্তনের সাথে রাত কাটানো দেখানো হয়নি বা বিয়ের পর নায়কের এক অতীত নিয়ে পড়ে থাকা ও দেখানো হয়নি, খুব শীঘ্রই এই ধারাবাহিকের নায়ক গ্রহণ করেছে তার বর্তমান কে , মৌকে নিয়ে নতুন শুরু করবার চেষ্টা করেছে ডোডো আর সেখানেই মেয়ে বেলা হয়ে উঠেছিল আলাদা।

 

অন্যদিকে এই ধারাবাহিকে ভিলেন চরিত্ররূপে যাকে তুলে ধরা হয়েছিল সেই বীথি কিন্তু একচুয়ালি ভিলেন নন, তিনি হলেন এমন একজন মানুষ যিনি চিরকাল বঞ্চিত হয়ে গেছেন, বঞ্চিত হতে হতে তার চরিত্রটাই হয়ে উঠেছে তেতো,তাই তার নিজের জীবনের না পাওয়া গুলো কোথাও না কোথাও গিয়ে তিনি তার ছেলের বউয়ের উপর দিয়ে চাপিয়ে দিয়েছেন, ছেলের জীবনকে নিজের অঙ্গুলি হেলনে কন্ট্রোল করতে চেয়েছেন এই চরিত্রগুলি আমাদের ভীষণ চেনা, আমরা আমাদের আশেপাশে প্রতিনিয়ত এরকম শাশুড়ি দেখেই বড় হয়, যারা বৌমাকে খাবারে বিষ হয়তো দেয় না কিন্তু বৌমা ছেলের স্বাভাবিক সুন্দর সম্পর্ককেও খুব একটা সহজে মেনে নিতে পারেন না।- সেই জায়গা থেকে মেয়ে বেলা দর্শকদের মধ্যে একটা আলাদা জায়গা করে নিতে সক্ষম হয়েছিল কিন্তু প্রচুর মানুষ এই ধারাবাহিক পছন্দ করলেও এই ধারাবাহিক যেহেতু টিআরপি ম্যাটেরিয়াল ছিল না সেই কারণে এই ধারাবাহিকের টি আর পি কমতে শুরু করে ।

সম্প্রতি শোনা যেতে থাকে যে আগামী ১২ই জুন থেকে মেয়ে বেলার টাইমে নতুন ধারাবাহিক আসছে এই ধারাবাহিকের নাম সন্ধ্যা তারা, কিন্তু মেয়েবেলার টাইম স্লট ঘোষণা করা হয় না, যার পর থেকে দর্শক একপ্রকার নিশ্চিত হয়ে যান যে মেয়েবেলা তাহলে শেষ করা হচ্ছে মেয়ে বেলা, শেষ করার খবরে দর্শক সোশ্যাল মিডিয়ায় রীতিমতো নিজেদের ক্ষোভের বহিঃপ্রকাশ করেন কিন্তু সম্প্রতি পাওয়া খবর অনুযায়ী মেয়ে বেলা শেষ হচ্ছে না এবং এই খবর দিয়েছে স্বয়ং মেয়েবেলা ধারাবাহিকের মৌ অর্থাৎ স্বীকৃতি মজুমদার। অভিনেত্রী নিজে একটি লাইভ ভিডিও করেন এবং সেখানে তার ভক্তদেরকে দুশ্চিন্তা মুক্ত করে বলেন যে,“মেয়ে বেলা শেষ হয়ে যাচ্ছে না,টাইম স্লট চেঞ্জ হচ্ছে কিন্তু শেষ হয়ে যাচ্ছে না”-স্বাভাবিকভাবেই এই খবরে দর্শক ভীষণ খুশি হয়েছেন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh