বাংলা সিরিয়াল

‘রসকষভরা পরকিয়া,অভিমানের ডেকচি-গুড্ডি থেকে শুরু করে এক্কাতে সেম কাহিনীটাই চলছে!’লীনা গাঙ্গুলীর ধারাবাহিক নিয়ে ক্ষোভ প্রকাশ দর্শকের!

স্টার জলসায় লীনা গাঙ্গুলীর ধারাবাহিকগুলি সবসময় জনপ্রিয় হয়, কিন্তু এই ধারাবাহিকগুলি আবার সব থেকে বেশি সমালোচিত হয়। লীনা গঙ্গোপাধ্যায়ের লেখা এক্কাদোক্কা থেকে শুরু করে গুড্ডি বর্তমানে স্টার জলসায় ভীষণ জনপ্রিয় দুটি ধারাবাহিক, কিন্তু এই দুটি ধারাবাহিক আবার মারাত্মক পরিমাণে সমালোচিত হয় তাদের বিষয়বস্তুর কারণে! এক্কাদোক্কাতে ধারাবাহিকটি প্রথমে শুরু করা হয়েছিলো সোনামণি সাহা আর সপ্তর্ষি মৌলিকের কাহিনী দিয়ে ,রাধিকা আর পোখরাজ জুটি বেশ জনপ্রিয় হয়েছিল দর্শকের মাঝে স্বাভাবিকভাবেই একটি জুটি যখন জনপ্রিয়তা লাভ করে তখন সেই জুটিকে ঘিরে দর্শকদের কিছু এক্সপেক্টেশন তৈরি হয়।

এক্কাদোক্কায় দেখা গেলো যে, যতটা তাড়াতাড়ি এই দুটি জুটি তৈরি হয়েছিলো,তত তাড়াতাড়ি এই দুটি জুটিকে ভেঙে দিলেন লেখিকা, মোহর খ্যাত জুটিকে ফিরিয়ে আনলেন এই ধারাবাহিকে, অভিনেতা প্রতীক সেন এই ধারাবাহিকে এন্ট্রি এলো আর তার চরিত্রের নাম হল ড অনির্বাণ গুহ, এরপর অনির্বাণ রাধিকার প্রেম কাহিনী দেখানো হতে শুরু করল, রাধিকা পোখরাজ দর্শকদের কাছে যেটা মেনে নেওয়া যথেষ্ট যন্ত্রণাদায়ক, একই রকম ভাবে স্টার জলসার গুড্ডি ধারাবাহিক, পরকীয়া অভিমান ইত্যাদিতে ভরপুর। সম্প্রতি গুড্ডিতে দেখা যাচ্ছে আবার মৃত অনুজ চিতা থেকে বেঁচে ফিরে এসেছে,আঠারো বছর পর। এইসব দেখে তিতিবিরক্ত নেটিজেন সোশ্যাল মিডিয়ায় লিখেছেন,
“লীনা পিসিমনির সিরিয়াল গুলার যা অবস্থা!
শুরু হবে নায়ক নায়িকার প্রেম কাহিনী দিয়ে – কিন্তু কখনোই তাদের মিল হবে না – তারা বিয়ে করে ডিভোর্স করবে – তারপর এরা তৃতীয় ব্যক্তির সাথে বিয়ে করবে ওরাই হবে নায়ক নায়িকা, শুরু হবে টানটান রসকষভরা পরকিয়া , অভিমানের ডেকচি , তারপর নায়ক নায়িকার মধ্যে একজনের মৃত্যু – এইটাই ওদের আদর্শ অপূর্ন লাভ স্টোরি!

গুড্ডি থেকে শুরু করে এক্কা তে সেম কাহিনী টাই চলছে , নেহাত ধুলো হুট করে শেষ হয়ে গেছিল নাহলে গল্প ঠিক ওরকম ভাবেই যাচ্ছিল
লাল্লুর তিতির কে নিয়ে পরকিয়া আর ফুলের মৃত্যুযাত্রা ! এক্কা তে তো আর নায়ক নায়িকার মিল হওয়ার কোনো পথই দেখতে পাচ্ছিনা গুহা যেভাবে গেড়ে বসেছে
পরিশেষে একটা কথায় সুন্দর মত বলা যায় ,” লীনা পিসিমনী কে সাইকোগারদে কিছুদিন থেরাপি দেওয়া হোক”

Back to top button

Ad Blocker Detected!

Refresh