বাংলা সিরিয়াল

‘রুকমার অভিনয় মানেই আগুন!’প্রথম প্রোমো প্রকাশ হওয়ার পরেই রূপসাগরে মনের মানুষের প্রশংসায় পঞ্চমুখ দর্শক‘স্টার জলসা,জি বাংলার থেকে সান বাংলার থেকে সান বাংলার ধারাবাহিক অনেক অনেক ভালো হয়!’

রুকমা রায় মানেই ধামাকা।কিরণমালা,কুন্দ ফুলের মালা, লালকুঠি, দেশের মাটি- ইত্যাদি ধারাবাহিক গুলিতে নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে দর্শকদের মনে জায়গা করে নিয়েছিলেন অভিনেত্রী। বিশেষ করে দেশের মাটি ধারাবাহিকের কথা বলা যায় যেখানে মুখ্য নায়িকার থেকেও প্রশংসিত হয়ে ছিলেন তিনি আর মুখ্য জুটি নোয়া কিয়ানের থেকেও পার্শ্ব জুটি রাজা মাম্পি অধিক জনপ্রিয়তা অর্জন করেছিলো। এই ধারাবাহিকে রাজা মাম্পির জুটির অসম্ভব সাফল্য দেখে জি বাংলা এই জুটিকে আবার নিজের চ্যানেলে রিপিট করে লালকুঠি ধারাবাহিকে, এখানেও রুকমার অভিনয় দর্শকদের মনে জায়গা করে নেয় তবে ভৌতিক রহস্য প্রেক্ষাপটের গল্প খুব একটা টিআরপি পায় না, কিন্তু লালকুঠি শেষ হয়ে গেলেও রুকমা রাহুলের অসাধারণ অভিনয় নিয়ে চারিদিকে আলোচনা হতে থাকে।

সম্প্রতি সান বাংলা রূপসাগরে মনের মানুষ ধারাবাহিকে দেখা যাবে রুকমাকে, এখানে রুকমা হল এমন একজন মেয়ে দেখতে খুব সুন্দর তাকে সবাই খুব ভালোবাসে কিন্তু সে তার জীবন সঙ্গী হিসেবে এমন একজন মানুষকে বেছে নেবে যে তথাকথিত ভাষায় সুন্দর নয় কিন্তু তার মনটা খুব ভালো। ভিন্ন ধারার এই গল্পে রুকমার অভিনয় দেখবার জন্য তার দর্শকরা মুখিয়ে রয়েছে। প্রথম সারির চ্যানেলে এই ধারাবাহিক না ফিরলেও প্রথম প্রোমো রিলিজ হওয়ার পরেই এই ধারাবাহিকের প্রশংসায় পঞ্চমুখ হয়ে উঠেছেন দর্শক থেকে শুরু করে সংবাদ মাধ্যম। বাবার স্বপ্ন পূরণ‌ই যার জীবনের একমাত্র লক্ষ্য সেই পূর্ণা কি পারবে তার নিজের জীবনের স্বপ্ন পূরণ করতে আর তার মনের মানুষকে নিয়ে সে কি হতে পারবে সুখী?-সব জানতে হলে অবশ্যই দেখতে হবে রূপসাগরে মনের মানুষ। ইতিমধ্যেই ধারাবাহিকের প্রথম প্রোমো প্রকাশ হয়েছে।

প্রথম প্রোমো প্রকাশ পাওয়ার পর মোট কতগুলি সংবাদ মাধ্যমে এই ধারাবাহিকের খবর বেরিয়েছে তার ছবি দিয়ে সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন,“Svf কিন্তু খুব প্রমোশন করে
প্রথম প্রমো অন এয়ার হওয়ার সঙ্গে সঙ্গে insta স্টোরি তে খুব প্রমোশন করছে রূপ সাগরে মনের মানুষের!

আরো প্রমো আসবে খুব শীঘ্রই।”

 

View this post on Instagram

 

A post shared by Rooqma Ray (@rayrooqma)

এই প্রোমো দেখে কমেন্ট বক্সে একজন যেমন লিখেছেন,“প্রমোটা অনেক ভালো লেগেছে, রুকমা মানেই আগুন!স্টার জলসা এবং জি বাংলার থেকেও সান বাংলার সিরিয়াল গুলো অনেক অনেক সুন্দর হয়।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh