বাংলা সিরিয়াল

‘নায়কের নায়িকার সাথেই প্রেম হবে এমনটা নয়, সহ অভিনেত্রীর সাথেও হতে পারে; কিন্তু আদৃতের প্রেমের মধ্যে আমাকে যেভাবে জড়ানো হয়েছে,তাতে আমি কষ্ট পেয়েছি!’মুখোমুখি সাক্ষাৎকারে সপাট জবাব দিলেন মিঠাই খ্যাত সৌমিতৃষা কুন্ডু!

বিগত দুইবছরেরও বেশি সময় ধরে যে ধারাবাহিকটি জনমানসে বিশাল প্রভাব ফেলেছে,সেই ধারাবাহিকের নাম মিঠাই। জি বাংলার জনপ্রিয় এই ধারাবাহিক ৫৬ বারেরও বেশি বার বেঙ্গল টপার হয়েছে এবং অসংখ্য বার স্লটলিড করেছে। এই ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু সম্প্রতি একটি সাক্ষাৎকারে জানান মিঠাই করতে করতে তিনটি ছবির অফার ফিরিয়েছেন তিনি। সাক্ষাৎকারে তিনি আরো বলেন যে, কোন একটি ধারাবাহিক করতে করতে দর্শক ভাবতে চান, নায়ক নায়িকা প্রেম করছে এটার উপর তার কোন নিয়ন্ত্রণ নেই কিন্তু মিঠাই ধারাবাহিকের নায়ক আদৃতের প্রেমের মধ্যে তাকে যেভাবে জড়ানো হয়েছে তাতে তিনি খুব কষ্ট পেয়েছেন।

বাংলা টেলিভিশনের অধিকাংশ মুখেদের উত্থান যত দ্রুত হয়, পতন তার চেয়েও দ্রুত হয়, মিঠাই শেষ করার মুহূর্তে আপনার কী ভয় করছে?-এই বিষয়ে জিজ্ঞেস করা হলে সৌমিতৃষা সাফ জবাব দেন,“কোনরকম উদ্বিগ্ন ভাব নেই, আমার কোন ভয় নেই, আমি বিশ্বাস করি ঈশ্বর যার জন্য ঠিক যতটুকু লিখেছেন, তিনি ঠিক ততটুকুই পাবেন।’মিঠাই এর পর আমার যা প্রাপ্য আমি ততটা পাব, যা প্রাপ্য নয় তা পাবো না। প্রথমবার বড় কোন সাফল্য পাওয়ার পর অনেকের মধ্যেই পরিশ্রম করার প্রবণতা কমে যায়, কম পরিশ্রম করলেও জনপ্রিয়তার কারণেই দর্শক গ্রহণ করবেন এমন ভাবনা আসে। ঠিক তখনই মানুষের পতন শুরু হয়। আসলে একবার জনপ্রিয় হওয়ার পর দ্বিগুণ পরিশ্রম করা দরকার। দর্শক যখন ভালোবাসা দেন সেই ভালবাসার মান রাখার দায়িত্ব থাকে, আমি শুধু এটুকুই মনে রাখছি, এরপর যাই করি না কেন মিঠাইয়ের চেয়েও বেশি পরিশ্রম করব।”

কথা প্রসঙ্গে অভিনেত্রী আরো জানান যে, “ধারাবাহিক থেকে ছয় মাসের বিরতি নেব, তবে আমি কোন বিষয় নিয়ে আগাম কিছু ভাবি না, সিনেমা করতে চাই, যেসব চরিত্র আসবে তার মধ্যে কোনটা পছন্দ হলে করব। তিনটে ছবিতে না বলেছিলাম কারণ তখন মিঠাইয়ের শুটিংয়ের মাঝে সময় দেওয়া সম্ভব ছিল না। ওয়েব সিরিজ এখন‌ই করতে চা‌ই না”

Back to top button

Ad Blocker Detected!

Refresh