বাংলা সিরিয়াল

‘রামপ্রসাদকে হারানোর জন্য‌ই বেঙ্গল টপার গৌরী এলোর স্লট চেঞ্জ!’অবশেষে প্রকাশ্যে এলো আসল কারণ!

জি বাংলার জনপ্রিয় বেঙ্গল টপার ধারাবাহিক গৌরী এলোর স্লট চেঞ্জ করা হলো আর এই গৌরীর সময় অর্থাৎ সন্ধ্যে সাড়ে সাতটা থেকে আগামী ১২ই জুন থেকে জি বাংলা নতুন আসা ধারাবাহিক ফুলকি আসবে। কিন্তু কেন বঙ্গ সেরা ধারাবাহিক গৌরী এলোর টাইম পরিবর্তন করা হলো? এই নিয়ে দর্শক বলছেন যে, বঙ্গ সেরা ধারাবাহিক গৌরী এলোকে চেঞ্জ করে সন্ধ্যে ছয়টায় দেওয়ার মূল কারণই হল ভক্তিমূলক ধারাবাহিক রামপ্রসাদকে হারানো। সে ক্ষেত্রে রামপ্রসাদ গৌরী এলোর সাথে কতটা পারবে সে নিয়ে একটা প্রশ্ন চিহ্ন তৈরি হয়েই যাচ্ছে! যেহেতু দর্শক হাই ভোল্টেজ ড্রামা পছন্দ করে আর গৌরী এলোতে সেই হাইভোল্টেজ মশালাদার ড্রামা রয়েছে, অন্যদিকে রামপ্রসাদ আধ্যাত্মিক ব্যাকগ্রাউন্ড এর গল্প হলেও সেটি একটি সাধকের জীবনী তাই গৌরী এলোর মতো এরকম ভাবে কল্পনার মাত্রা কে চড়িয়ে তাকে উত্থাপন করা সম্ভব নয় তাই স্বাভাবিকভাবে রামপ্রসাদ কে হারানোর ভয়ে শঙ্কিত দর্শক।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,
“খুব ভয় লাগছে।
রামপ্রসাদ এর opposite এ crazy এর গল্প তাও Bengal topper গৌরি এল। slot টা থাকলে হয়।
মিঠাই 5+ নিয়ে 6pm এ এসে 6+ দিয়ে গেল।আর গৌরি topper কি যে হবে। মীরার মত না হারাই।

যদি রামপ্রসাদ slot পায় ভাববো mb এর presentation খারাপ আর হারালে তখন সত‍্যি মানতে হবে গাজাখুরি high voltage drama দেখে।
কাকিমারা কি দেখবে সেটাই ভরসা।”

আরেকজন আবার লিখেছেন যে,“12th জুন থেকে সন্ধ্যে 7:30PM এ দেখা যাবে ফুলকি, জলসায় ঠিক একইদিনে 7:30PM এ সন্ধ্যতারা আসছে তাই দুটো সিরিয়ালের মধ্যে হাড্ডাহাড্ডি প্রতিযোগিতা হবে বোঝাই যাচ্ছে। কিন্তু গৌরী এলো Topper হওয়ার পর ও অন্য স্লটে দিলো সেটা একরকম অন্যায় ই। তবে মনে হচ্ছে মিঠাই এর Last Episode হবে 11ই জুন আর 12th জুন ওই স্লটে গৌরী এলো আসবে।

ভক্তিমূলক ধারাবাহিক দর্শকরা পছন্দ করে বেশি আর গৌরী এলো তে গল্পের মা’থা’মু’ন্ডু না থাকলেও ওটা একপ্রকার ভক্তিমূলক ধারাবাহিকের মধ্যেই পড়ে তাই 12th Jun থেকে গৌরী এলো 6টায় সম্প্রচার হতে পারে বলে মনে হচ্ছে, রামপ্রসাদের প্রতিপক্ষ হিসেবে। (ব্যক্তিগত মতামত)”

Back to top button

Ad Blocker Detected!

Refresh