টলিউড

শাঁখা-পলা পরে দশমীর শুভেচ্ছা জানিয়ে তীব্র ট্রোলড অভিনেত্রী নুসরত জাহান! ‘বিয়েটা কবে হলো?’ প্রশ্ন নেটিজেনদের

ব্যক্তিগত জীবনের কারণে টলিউড অভিনেত্রী নুসরত জাহান মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ব্যক্তিগত আক্রমণের শিকার হন। এবার বিজয়া দশমীর শুভেচ্ছা জানাতে গিয়ে তীব্র সমালোচিত হতে হলো অভিনেত্রীকে। প্রসঙ্গত সন্তানের জন্ম দেওয়া এবং টলিউড অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে সম্পর্কের কারণেই মাঝেমধ্যেই প্রশ্নের মুখে পড়তে হয় নুসরতকে।

তবে এবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুগামীদের বিজয়া দশমীর শুভেচ্ছা জানিয়ে তীব্র ব্যঙ্গের মুখে পড়তে হয়েছে অভিনেত্রীকে। প্রসঙ্গত এদিন একটি ফটো পোস্ট করে নুসরত দশমীর শুভেচ্ছা জানান সকলকে। লাল পাড় সাদা শাড়ি পরা সেই ছবিতে অভিনেত্রীর হাতে শাঁখা এবং পলা দেখতে পেয়েছেন নেটিজেনরা। তারপরেই তার বিয়ে কবে হলো সেই প্রশ্নে ভরতে থাকে নুসরতের পোষ্টের কমেন্ট বক্স।

যদি অভিনেত্রী সেই সমস্ত আক্রমনাত্মক প্রশ্নের উত্তর সরাসরি দেননি, তবে কিছুদিন আগে নানান পোস্টের মাধ্যমে আকার-ইঙ্গিতে তিনি বোঝাতে চেয়েছিলেন যে অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে তার বিয়ে হয়ে গিয়েছে। পাশাপাশি অনেকেই মনে করেন গত বছর দক্ষিণেশ্বরের বিয়ে সেরেছেন নুসরত এবং যশ।

এর আগেও নানান পাবলিক ইভেন্টে সিঁদুর পড়ে হাজির হতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। পাশাপাশি এবার গোটা পুজোই তিনি কাটিয়েছেন যশ দাশগুপ্তের সঙ্গে। তবে এদিন নেটিজেনদের প্রশ্নের মুখে পড়ে সরাসরি কোনো উত্তর দেননি নুসরত।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

Back to top button