টলিউড

‘প্রকাশ্যেই বৈশাখীকে সিঁদুর পরালেন শোভন চট্টোপাধ্যায়’! ‘সুখবর কবে পাবো?’, কটাক্ষ নেটিজেনদের

পুজোর আগে থেকেই নানান বিতর্কিত সাক্ষাৎকারের মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছিলেন কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায় এবং তার বিশেষ বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়। পুজোর সঙ্গে সঙ্গে তাঁদের এই প্রেম শেষ হয়ে যাবে কিনা, তা নিয়ে অবশ্য প্রশ্ন তুলেছিলেন নেটিজেনদের একটি অংশ। তবে এবার সমালোচকদের মুখ বন্ধ করে প্রকাশ্যেই বৈশাখীর সিঁথিতে সিঁদুর পরিয়ে দিতে দেখা গেল শোভন চট্টোপাধ্যায়কে।

প্রসঙ্গত পুজোর আগে থেকেই নিজেদের পূজোর প্ল্যান নিয়ে আলোচনার পাশাপাশি ম্যাচিং শাড়ি এবং পাঞ্জাবি পরে বিভিন্ন সাক্ষাৎকারে দেখতে পাওয়া গিয়েছিল এই জুটিকে। কখনো শোভনকে ঘিরে বৈশাখীর নাচ, কখনো আবার বৈশাখীকে উদ্দেশ্য করে শোভনের গাওয়া রোমান্টিক গান, সব মিলিয়ে নেটিজেনদের নজর কেড়ে নিয়েছিলেন এই জুটি। পাশাপাশি কলকাতার রাস্তায় ঘোড়ার গাড়িতে চড়ে প্রেম করতেও দেখা গিয়েছিল তাদেরকে।

পূজা চলাকালীন কলকাতার বিভিন্ন বড় পুজোর মন্ডপে বিশেষত শ্রীভূমির ‘বুর্জ খলিফা’তে দর্শন মিলেছিল শোভন-বৈশাখী জুটির। এবার দশমীতে ক্যামেরার সামনেই সিঁদুর খেলার সময় বৈশাখীর সিঁথিতে সিঁদুর পরিয়ে দিতে দেখা গেল শোভন চট্টোপাধ্যায়কে।

বলাই বাহুল্য এই ছবি প্রকাশিত হতেই তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ফলে আবারও নেটিজেনদের একটি বড় অংশের তীব্র কটাক্ষর সম্মুখীন হতে হয়েছে এই জুটিকে। তবে এদিন এই ছবির মাধ্যমে তারা স্পষ্ট বুঝিয়ে দিয়েছেন যে সমালোচনা এবং কটাক্ষকে আপাতত পাত্তা দিতে তারা নারাজ।

Back to top button