টলিউড

ড্যাডির সাথে মাসিকে নাচতে দেখে বেজায় খুশি ঈশান, নিজেই জানালেন অভিনেত্রী, ভাইরাল হলো ছবি

টলিপাড়ার পাশাপাশি মিডিয়াতে নুসরাত জাহান আর যশ দাশগুপ্তকে নিয়ে কম আলোচনা হয়নি। বলাই বাহুল্য, এখনো তারা চর্চাতেই রয়েছেন। তবে এখন বেশিরভাগ সময় যশ-নুসরাতের পাশাপাশি চর্চায় থাকেন তাদের ছেলে ঈশানও। এই মুহূর্তে ঈশানের চেহারা প্রকাশ্যে আনতে একেবারেই রাজি নন এই তারকা জুটি। সম্প্রতি নুসরাত জাহানের জন্যই মিডিয়াতে চর্চায় উঠে এসেছেন তার ছেলে ঈশান।

সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী সক্রিয় তা আলাদা করে আর বলার অপেক্ষা রাখে না। নিজের নানা ফটোশুটের ছবি, রিল ভিডিও, নানা স্টোরি শেয়ার করেন তিনি, যা তার ভক্তদের পাশাপাশি নেটিজেনদের মধ্যেও ভাইরাল হয় নিমেষে। শনিবার রাতে নিজের ইনস্ট্রাগ্রামে যশ ও মিমি অভিনীত ‘টোটাল দাদাগিরি’ থেকে ‘মন রয়েছে দেখ তোর হাতে’ এই গানের নাচের ভিডিওটি শেয়ার করেছেন অভিনেত্রী। শেয়ার করে স্টোরি’তে যশ দাশগুপ্ত ও মিমি চক্রবর্তীকে মেনশনও করে দিয়েছেন। মেনশন করার পাশাপাশি তিনি ভিডিওটির সাথে লিখে দিয়েছেন “ড্যাডি আর মাসি”। বোঝাই যাচ্ছে অভিনেত্রী এর মাধ্যমে কি ইঙ্গিত করতে চেয়েছেন।

সম্প্রতি তার ইনস্টা স্টোরি ভাইরাল হয়েছে গোটা নেটদুনিয়ায়। উইকেন্ডে নিজের মায়ের সাথে বসে বাবা ও মাসির নাচ দেখে বেশ মজাই পেয়েছে ঈশান। তবে এই স্টোরিতেও ছেলের মুখ দেখাননি অভিনেত্রী। এটি অভিনেত্রী শেয়ার করার সাথে সাথেই অনুরাগীদের মধ্যে নিমেষের মধ্যে ছড়িয়ে গিয়েছিল।

মিমি ও নুসরাতের বন্ধুত্ব টলিউড ইন্ডাস্ট্রি চর্চার বিষয়। কারণ দুই প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে কখনোই বন্ধুত্ব হতে পারেনা বলেই মনে করা হয়। শুরুতে শুরুতে যশ দাশগুপ্তকে নিয়ে সম্ভবত তাদের মধ্যে ভুল বোঝাবুঝির সৃষ্টি হয়েছিল তবে তাদের বন্ধুত্বকে ভাঙতে পারেনি শেষ পর্যন্ত। এদিন অভিনেত্রী নিজের স্টোরি দিয়েই তা বুঝিয়ে দিলেন। বর্তমানে ফুল ফর্মে কাজে ফিরেছেন তিনি। এই মুহূর্তে নুসরাত জাহান ১০৪.৮ এফএমে ‘ইশক উইথ নুসরাত ভালোবাসায় বোল্ড’এ সঞ্চালিকের ভূমিকায় রয়েছেন।

Back to top button