টলিউড

‘ডাই;নি বুড়ি লাগছে! শুটকি পে;ত্নী একটা!’ নতুন বছরে ছবির গাল ভরা ক্যাপশন দিয়েও নুসরাতকে শুনতে হলো নিন্দে মন্দ, ক্ষেপে গেলেন বসিরহাট বাসিরাও,’ লোক দেখানো পার্লামেন্ট সদস্য একটু বসিরহাট থেকেও ঘুরে যাও’

টলিউডের (Tollywood)সব থেকে জনপ্রিয় এবং চর্চিত নায়িকাদের মধ্যে অন্যতম নুসরাত জাহান(Nushrat Jahan)। যিনি সিনেমার থেকে বেশি ব্যক্তিগত জীবন নিয়েই আলোচনাতে থাকেন। তবে সমালোচনা বোধহয় তিনি নিজেও একটু বেশি পছন্দ করেন। তাই মাঝে মধ্যে এমন কিছু কান্ড ঘটিয়ে বসেন যে কারণে সমালোচনার(Controversy) কেন্দ্রবিন্দুতে এসে যান সহজেই।

কয়েকদিন আগেই সোশ্যাল মিডিয়াতে(Social Media) টেনিস কোর্টে ঘাম ঝরাতে দেখা গিয়েছিল এই বঙ্গ সুন্দরীকে। তবে এই শীতের দিনেও তার ঘাম ঝরানোর দৃশ্য দেখে ঘাম ঝরেছিল সাধারণ মানুষের। স্পোর্টস ব্রা এবং শর্টসের যে সাহসী ছবি তিনি দিয়েছিলেন তা দেখার পর ঘুম ছোট স্বাভাবিক ব্যাপার।

তবে তাকে নিয়ে কখন কি বলা হলো সেসব কোনদিনই বিশেষ গায়ে মাখেন না নুসরাত। নিজের ছন্দে নিজের শর্তে বাঁচতে পছন্দ করেন অভিনেত্রী। তাই নতুন বছরে শুরু করলেন নতুন ভাবে পথ চলা। সামনে আনলেন এক অন্য নুসরাতকে। ভিডিও শেয়ার করে জনপ্রিয় একটি গান লাগিয়ে তাতে গাল ভরা ক্যাপশন দিয়েছেন অভিনেত্রী,’ নতুন বছরের নতুন আমি’।

কিন্তু নতুন পোস্ট দিয়ে চরম কটাক্ষের(Trolled) মুখে পড়তে হয়েছে তাকে। সবাই মন্তব্য করেছেন নুসরাতের ঠোঁটের সার্জারি নিয়ে। তবে সেগুলো মন্তব্যের থেকে বেশি কুমন্তব্য(Trolled)। কেউ কেউ তো সরাসরি ডাইনি ,রাক্ষসী,শুটকি পেত্নী বলে দাগিয়ে দিয়েছেন তাকে।

বাদ যাননি বসিরহাটের অধিবাসীরা। সবার সামনেই মন্তব্য বাক্সে লিখে দিয়েছেন,’ ও দিদি একটু বসিরহাটেও আসুন’। তবে কোন মন্তব্যেরই কোন রকম প্রতিক্রিয়া জানাননি অভিনেত্রী। হয়তো জানাবেন। যেভাবে ট্রোল তাকে হতে হল নিজে ভাবতে পারেননি নুসরাত।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

Back to top button