টলিউড

প্রচুর ট্যালেন্টেড ইমন! শুধুমাত্র গান নয় এবারে নিজের কাঁধে পরিচালনার দায়িত্ব তুলে নিলেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত গায়িকা ইমন চক্রবর্তী

বাংলার জনপ্রিয় এবং জাতীয় পুরস্কারপ্রাপ্ত গায়িকাদের মধ্যে অন্যতম একজন হলেন ইমন চক্রবর্তী। ২০১৬ সালে ‘প্রাক্তন’ সিনেমার ‘তুমি যাকে ভালোবাসো’ গানটি গেয়ে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছিলেন ইমন। এরপর তাকে আরও ঘুরে তাকাতে হয়নি। মাত্র ৮ বছরের ক্যারিয়ারে তিনি অসংখ্য গান গেয়েছেন এবং দর্শকের মন জয় করে নিয়েছেন। যতদিন এগোচ্ছে ইমনের আরো নতুন নতুন প্রতিভা ফুটে ওঠে দর্শকদের সামনে। শুধুমাত্র গান নয় সমানভাবে নাচ এবং অভিনয় পারদর্শী ইমন। এবারে তার দায়িত্ব আরো দ্বিগুন হলো। নিজের কাঁধে পরিচালনার দায়িত্ব তুলে নিলেন ইমন।

তবে কোন সিনেমা বা ওয়েব সিরিজ নয় সরাসরি পডকাস্ট এর পরিচালনার দায়িত্ব নিজের কাঁধে তুলে নিলেন ইমন। আসলে বেশ অনেকদিন ধরেই নতুন কিছু করার ইচ্ছে ছিলো তার। স্পটিফাই নামের একটি আন্তর্জাতিক এক স্ট্রিমিং অ্যাপের তরফে ইমনের প্রোডাকশন হাউজের সাথে যোগাযোগ করেন। সেখান থেকেই একটি পডকাস্ট পরিচালনার প্রস্তাব দেওয়া হয় তাকে। তাই এমন একটি আন্তর্জাতিক সংস্থার পক্ষ থেকে পডকাস্ট পরিচালনা করার প্রস্তাব পাওয়ার পর ইমনও আর দুবার ভাবেননি।

ইমনের এই প্রথম পডকাস্টের নাম হলো ‘ইমন রকম সকম’। তার এই সংগীত পরিচালনার দায়িত্ব নিয়েছেন স্বামী নীলাঞ্জন। আর অন্যদিকে বোন অঙ্কিতা দেখছেন পুরো প্রোডাকশনটা। এছাড়াও ইমন জানিয়েছেন পোখরাজ নামের একজন রয়েছেন যিনি এই পুরো বিষয়টি কনটেন্ট সামলাচ্ছেন। নতুন এই পডকাস্ট সম্পর্কে গায়িকা জানিয়েছেন কোনরকম স্ক্রিপ্ট এখনো পর্যন্ত তৈরি হয়নি। যে কোনও একটা বিষয় নিয়েই এগচ্ছেন তিনি । সব মিলিয়ে শেষ ৬ মাসের জন্য এই কাজটি চুটিয়ে উপভোগ করছেন ইমন। উল্লেখ্য ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ইমনের এই পডকাস্টের নতুন ট্রেলার। সেখানে ইমনের গলাতেই শোনা যাচ্ছে তার জীবনের বেশ কিছু অজানা ঘটনা। প্রথমবার প্রিয় গায়িকার নতুন পডকাস্টের ট্রেলার দেখেই দারুন খুশি হয়েছেন ভক্তরা। এছাড়াও আগের বারের মতো এবারেও ইমনকে সারেগামাপা এর মঞ্চে গুরু হিসেবে দেখা যাচ্ছে।

Back to top button