টলিউড

নোবেল একজন মাদকাসক্ত ও নারী আসক্ত মানুষ! ‘সারেগামাপা’ খ্যাত গায়ককে নিয়ে বিস্ফোরক স্ত্রী মেহরুবা

বর্তমান সমাজে বিবাহ বিচ্ছেদ বড় কোনো ঘটনাই নয়। আর তারকা মহলে তো এই সমস্ত ঘটনা প্রায়শই শোনা গিয়ে থাকে। প্রতিদিনই প্রায় শোনা যায় কোনো এক তারকা জুটির বিচ্ছেদের খবর। এবারে সেই বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিলেন নোবেল এবং তার স্ত্রী। মূলত ডিভোর্সের নোটিশ নোবেলের কাছে তার স্ত্রী পাঠিয়েছিলেন তাদের দাবি নোবেল একজন মাদকাসক্ত এবং অন্য নারী আসক্ত পুরুষ।

২০১৯ সালের ১৫ই নভেম্বর সারেগামাপা খ্যাত নোবেল মেহরুবা সালসাবিসের সঙ্গে বিবাহ করেন। এরপর থেকে প্রায় সময় নোবেলকে তার স্ত্রীর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের বিভিন্ন ছবি পোস্ট করতে দেখা যেত। এর পরেই হঠাৎ নোবেল সোশ্যাল মিডিয়ায় সকলকে জানিয়ে দেন যে তার স্ত্রী মা হতে চলেছেন। এই নিয়ে চলে জোরদার সমালোচনা এবং কথা-কাটাকাটি কারণ তার স্ত্রী এর দাবি তিনি অন্তঃসত্ত্বা নন মিথ্যে কথা কথা হচ্ছে এই বিষয়ে।

পর সোশ্যাল মিডিয়ার নোবেলের মাদক সেবনের ঘটনা এবং পর নারীর সঙ্গে সম্পর্কের ঘটনা ছড়িয়ে পড়েছিল। বর্তমানে নোবেল এবং তার বর্তমান স্ত্রীর বিচ্ছেদের খবর শীর্ষে উঠে এসেছে । নোবেল এর স্ত্রী ইতিমধ্যেই নোবেলের বাড়িতে বিচ্ছেদের নোটিশ পাঠিয়েছে।

ডিভোর্সের কারণ হিসেবে নোবেল এর স্ত্রী জানিয়েছ, নোবেল মানসিক ভাবে অসুস্থ, নেশায় আসক্ত একজন, অন্য নারীদের প্রতি ঝোঁক আর নিজের স্ত্রীকে মারাত্মকভাবে অত্যাচার করতো। সেই সমস্ত প্রমাণ আছে তার কাছে। সেপ্টেম্বরের ১১ তারিখ ডিভোর্স নোটিশ পাঠানো হয় নোবেল কে, তার স্ত্রী চায় সুস্থ ভাবে তাদের ডিভোর্স হয়ে যাক।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button