টলিউড

‘একটা লোককে অপমান করার লিমিট থাকে’! প্রজাপতি বিতর্ক নিয়ে বিস্ফোরক মিঠুন চক্রবর্তী, নন্দন নিয়ে ততক্ষণ কথা না যতক্ষণ না কমিটিতে যারা আছে তাদের নাম সামনে আসছে! সব মিলিয়ে অন্য অবতারে ভারতের সুপারস্টার

প্রজাপতির(Projapoti) উড়ান এখন দেশের গণ্ডি পেরিয়ে বিদেশেও। ছবির সাফল্য নিয়ে নতুন করে বলার আর কিছু নেই। নিন্দুকদের মুখে ঝামা ঘষে এই ছবি দেখিয়ে দিল দর্শক চাইলে সবকিছু করতে পারে। বলা ভালো তৃণমূল কংগ্রেস মুখপাত্র কুনাল ঘোষের মিঠুন চক্রবর্তীকে(Mithun Chakraborty) অপমান করা শাপে বর হয়েছে এই ছবির জন্য।

আরো বেশি করে দর্শক ছুটলেন সিনেমা হলের দিকে। যেন এটাই প্রমাণ করার ছিল মিঠুন চক্রবর্তীর জাত অভিনেতা। তাকে নিয়ে কিছু বলার আগে যেন দুবার ভেবে দেখেন প্রত্যেকে। ছবিতে মিঠুনের পাশাপাশি দেব(Dev) ঠিক ততটাই সক্রিয়। আর এই দুই তারকার কেমিস্ট্রি যেন প্রজাপতিকে আরো উড়তে সাহায্য করলো ভালোভাবে। পাশাপাশি অন্যান্য তারকারাও যথেষ্ট সাবলীল। তাই প্রজাপতির জন্য একটা সাকসেস পার্টি তো প্রয়োজন।

সম্প্রতি তেমনই এক অনুষ্ঠানে পাওয়া গেল মিঠুন চক্রবর্তী, দেব এবং সিনেমার অন্যান্য তারকাদের। তার মাঝে মিঠুনকে পাওয়া গেল এক নয়া অবতারের। টলি ফোকাস নামক এক ইউটিউব চ্যানেলের পক্ষ থেকে সাক্ষাৎকার নেওয়া হয়েছিল মিঠুনের। সেখানেই বলিউড কাপানো এই অভিনেতা সবার উদ্দেশ্যে বার্তা দিলেন একসঙ্গে মিলে কাজ করার। রাজনীতি ছায়া যেন টলিউডের না পরে।

পাশাপাশি নন্দনে জায়গা না পাওয়া নিয়েও বিস্ফোরক মিঠুন চক্রবর্তী। স্পষ্ট ভাবে জানিয়ে দিলেন যতক্ষণ না নন্দনের কমিটিতে যারা রয়েছে তাদের নাম সামনে আসছে ততক্ষণ পর্যন্ত একটা কথাও বলবেন না নন্দন নিয়ে। হয়তো তারা বিশাল কেউ মহারথী যে কারণে নন্দনে এই ছবি জায়গা পেল না। প্রশ্নের উত্তর দিলেন আরো কিছু বিতর্কিত কথার।

তিনি বিশ্বাস করেন আজ যে তিনি এখানে দাঁড়িয়ে রয়েছেন এখনো পর্যন্ত তার পুরোক্রেডিট দর্শকদের এবং শুধুই দর্শকদের। তার জন্যই তিনি সুপারস্টার হয়েছেন কোন মিডিয়ার হাত ধরে নয়। স্পষ্ট যে সাক্ষাৎকারে নিজেকে সক্রিয়ভাবে মেলে ধরলেন তিনি। তাই তার ঝলক রইল আপনাদের জন্যও।

Back to top button

Ad Blocker Detected!

Refresh