বাংলা সিরিয়াল

‘আর কত মোড় ঘুরবে? মোড় ঘুরতে ঘুরতে এবার মাথা ঘুরছে দর্শকের’! বেঙ্গল টপার হয়েও দর্শকদের বিরক্তির কারণ অনুরাগের ছোঁয়া! শয়তানরা শয়তানি করেই যাচ্ছে আর নিরীহরা মুখ বুঁজে সহ্য করছে দেখতে দেখতে বিরক্ত দর্শক

বছরের শুরুতেই প্রথম দুই সপ্তাহ সবাইকে তাক লাগিয়ে সেরার খেতাব জিতে নিয়েছে স্টার জলসা(Star Jalsha)র অনুরাগের ছোঁয়া(Anurager Choya)। প্রতিপক্ষ চ্যানেলকে টেক্কা দিয়ে একটার পর একটা নতুন মোড় এনে যেহারে টুইস্ট(New Twist) দেখাচ্ছেন ধারাবাহিক নির্মাতারা তাতে দর্শকরাও খুশি।

বিশেষ করে ধারাবাহিকের অন্যতম মুখ্য দুই চরিত্র সোনা এবং রুপা আসার পর থেকেই গল্পের গতি বেড়েছে। পাশাপাশি দর্শকদের দীর্ঘদিনের প্রতীক্ষা শেষ হয়েছে। দেখা হয়েছে দীপা সূর্যের। কিন্তু তারপরও তাদের মাঝে ভুল বোঝাবুঝি এখনো কাটেনি। মিশকা এবং দীপার বোন একটা পর একটা শয়তানি করেই যাচ্ছে। আর তারা কোনভাবেই ধরা পড়ছে না।

এখন দর্শক চাইছেন সূর্য দীপা এক হয়ে যেন সমস্ত শয়তানের পর্দা ফাঁস করে। অন্তত দুবার বেঙ্গল টপার হওয়ার পর দর্শকদের এটাই মনে হচ্ছিল যে খুব তাড়াতাড়ি সেই দৃশ্য দেখতে পাবেন তারা ধারাবাহিকের পর্দায়। কিন্তু যতই দিন যাচ্ছে ততই যেন জটিলতা বাড়ছে। তাদের ভাব হওয়া দূরে থাক একটার পর এক সমস্যা এসেই যাচ্ছে তাদের জীবনে। সোনা এখনো পর্যন্ত তার মাকে চিনলোই না যে সেই তার আসল মা। এখনো ফুল মা হয়েই থেকে গেল।

অন্যদিকে সোনা রুপা দুজনের কেউ এখনো জানে না তারা আসলে নিজের দুই বোন। এই দেখতে দেখতেই বিরক্ত হয়ে যাচ্ছেন দর্শক। কেউ বলছেন,’ আর কত মোড় ঘুরবে। মোড় ঘুরতে ঘুরতে এবার দর্শকের মাথা ঘুরছে’। আবার অন্য একজনের দাবি, এরা সবাই বদমাশি করেই যাচ্ছে কিন্তু কেউ ধরতে পারছে না।

স্বাভাবিকভাবেই এইসব দৃশ্য দেখতে দেখতে বেশ বিরক্ত হয়ে পড়েছেন দর্শকেরা। তাই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করি তারা নিজেদের ক্ষোভ(Trolled) উগরে দিচ্ছেন। এখন দেখার নির্মাতারা কি দর্শকদের দর্শকদের পছন্দকে এগিয়ে রাখেন নাকি নিজেদের মতোই এগিয়ে নিয়ে যাবে গল্প।

Back to top button

Ad Blocker Detected!

Refresh