টলিউড

‘ক্ষমা করবেন, আসলে বাবা-মায়ের ওষুধ কেনার টাকা নেই’! সোশ্যাল মিডিয়ার সমালোচককে পাল্টা একহাত নিলেন সঞ্চালক মীর, ভাইরাল তার উত্তর

টলিউডের একজন অন্যতম ব্যস্ত সঞ্চালক হলেন মীর আফসর আলী। তার পাশাপাশি অভিনেতা হিসেবেও নিজের নাম প্রতিষ্ঠা করতে সক্ষম হয়েছেন তিনি। তবে নেটিজেনদের একটি বড় অংশ যারা অভিনেতাকে অনুসরণ করেন সোশ্যাল মিডিয়ায়, তারা জানেন সোশ্যাল মিডিয়ার সমালোচকদের কিভাবে উত্তর দিয়ে মুখ বন্ধ করে দিতে সক্ষম হন টলিউডের এই ব্যস্ততম সঞ্চালক।

প্রসঙ্গত সম্প্রতি একটি বেসরকারি সংবাদমাধ্যম আয়োজিত শিক্ষা সম্মেলন অনুষ্ঠানে উপস্থিত হওয়ার সুযোগ পেয়েছিলেন মীর আফসর আলি। সেখানেই মঞ্চের উপর দাঁড়িয়ে একটি ছবি অনুগামীদের সঙ্গে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাগ করে নিতে দেখা গিয়েছিল তাকে। কিন্তু সেখানেই এক জনৈক নেটিজেন জানিয়ে দেন অভিনেতার উচিত আগে প্রকৃত শিক্ষা গ্রহণ করা।

 

View this post on Instagram

 

A post shared by Mir Afsar Ali (@mirchimir13)

তারপর সম্মানের জন্য মঞ্চে গিয়ে দাঁড়ানো উচিত বলেও মন্তব্য করতে দেখা দিয়েছে ওই নেটিজেনকে। তবে চুপ করে থাকেননি মীর নিজেও। সমালোচনার উত্তরে বেশ মজা করে তিনি জানিয়েছেন বাবা-মায়ের ওষুধ কেনার টাকা ছিলনা তাই পয়সার জন্য মঞ্চে গিয়ে দাঁড়িয়ে ছিলেন তিনি। পাশাপাশি ওই নেটিজেনের কাছে কটাক্ষ করে ক্ষমা চাইতেও দেখা যায় তাকে। বলাই বাহুল্য ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় রীতিমতো চাঞ্চল্য পড়ে গিয়েছে তার এই মজার উত্তরে। অভিনেতার অনুগামীরা জানিয়েছেন এই জন্যই তাকে ট্রোল করতে আসা উচিত নয়।

Back to top button