বাংলা সিরিয়াল

‘আবার ‘লবিবাজি’ করবেন রাঘব আর ইমন’! ‘সারেগামাপা’তে গুরুর আসনে রাঘব-ইমনকে দেখে ক্ষোভপ্রকাশ নেটিজেনদের

গত বছর থেকে জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘সারেগামাপা’য় নিয়ম অনেকটাই বদলে যেতে দেখতে পেয়েছেন দর্শকরা। এবারেও জি বাংলার জনপ্রিয় এই রিয়েলিটি শোতে আগেরবারের মতই বিচারকদের পাশাপাশি দেখতে পাওয়া যাবে পাঁচজন সংগীত গুরুকে। এই তালিকায় রয়েছেন ইমন চক্রবর্তী, রাঘব চট্টোপাধ্যায়, মনোময় ভট্টাচার্য থেকে শুরু করে জোজো মুখোপাধ্যায় এবং রথীজিৎ ভট্টাচার্য এর মত জনপ্রিয় ব্যক্তিত্বরা। প্রসঙ্গত আগেরবারেও ইমন চক্রবর্তী ছিলেন গুরুর তালিকায়।

কিন্তু তার বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ উঠেছিল। দর্শকদের একটি বড় অংশ জানিয়েছিলেন আগেরবারের বিজয়ী অর্কদীপ মিশ্র যেহেতু গায়িকা ইমন চক্রবর্তীর গুরুভাই, তাই তাকে পক্ষপাতিত্ব করে জয়লাভ করতে সাহায্য করেছেন তিনি। এবারেও তাই গুরুর তালিকায় ইমন চক্রবর্তীকে দেখতে পেয়ে অসন্তোষ প্রকাশ করতে দেখা গিয়েছিল নেটিজেনদের একটি বড় অংশকে। পাশাপাশি আগের বারের মতো যাতে পক্ষপাতিত্ব না হয় সেদিকে নজর রাখার অনুরোধ করেছেন দর্শকরা।

প্রসঙ্গত এবারের ‘সারেগামাপা’তে গুরুজীর আসনে দেখতে পাওয়া যাবে শাস্ত্রীয় সংগীত শিল্পী শ্রী অজয় চক্রবর্তীকে। প্রতিযোগীদের নানান বিষয়ে সুপরামর্শ দেওয়ার জন্য আগমন ঘটেছে তার। তবে ইতিমধ্যেই গুরুদের তালিকা থেকে ইমন চক্রবর্তী এবং রাঘব চট্টোপাধ্যায়কে বাদ দেওয়ার দাবি জানিয়েছেন দর্শকদের একটি বড় অংশ। নইলে আবারো যোগ্য কোন প্রতিযোগী পুরস্কার থেকে বঞ্চিত হবেন এমনটাই আশঙ্কা তাদের।

Back to top button