বাংলা সিরিয়াল

‘বড়মায়ের আশীর্বাদের জীবন্ত হরীতকী দিয়ে ঈশানের জ্ঞান ফেরাচ্ছে গৌরী’! ‘গৌরী এলো’র নতুন পর্বে চাঞ্চল্য অনুগামীদের মধ্যে

এই মুহূর্তে জি বাংলার একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো ‘গৌরী এলো’। প্রথম থেকেই এই ধারাবাহিকের নির্মাতারা জানিয়ে দিয়েছিলেন ভক্তি এবং বিশ্বাসের মেলবন্ধনে গড়ে তুলতে চাইছেন তারা এই ধারাবাহিকের পটভূমিকা। তবে সেখানে কোনো রকম অবাস্তব এবং অতিনাটকীয় কান্ড দেখানো হবে না বলে দাবি করতে দেখা গিয়েছিল তাদের। অতি অল্প সময়ের মধ্যেই এরপর দর্শকদের মন জয় করে নিতে দেখা গিয়েছে মোহনা মাইতি অভিনীত এই ধারাবাহিকটিকে।

এবার ধারাবাহিকের নতুন পর্ব দেখে তীব্র চাঞ্চল্য সৃষ্টি হল অনুগামীদের মধ্যে। প্রসঙ্গত ইতিমধ্যেই ধারাবাহিকের কল্যাণে ঘোমটা কালীর ভক্তসংখ্যা ক্রমবর্ধমান। পাশাপাশি ধারাবাহিকের গল্প অনুযায়ী দর্শকরা দেখতে পেয়েছেন ধারাবাহিকের নেতিবাচক চরিত্রের ষড়যন্ত্রে ভয়ঙ্কর গাড়ি দুর্ঘটনার মুখোমুখি হতে হয়েছে ধারাবাহিকের মুখ্য চরিত্র গৌরী এবং ঈশানকে। এই দুর্ঘটনা থেকে তারা কিভাবে বেঁচে ফিরবে সেই প্রশ্নে উত্তাল হয়েছিল সোশ্যাল মিডিয়া।

তবে এবার দেখা গেল বড় মায়ের আশীর্বাদ এর একটি হরিতকী জ্ঞান ফিরিয়ে এনেছে ধারাবাহিকের নায়িকা গৌরীর। এরপর সেই জীবন্ত হরিতকী দিয়ে ধারাবাহিকের নায়ক ঈশান, যে বর্তমানে অজ্ঞান হয়ে পড়ে রয়েছে তার জ্ঞান ফিরে আনার চেষ্টা করছে দেখা গিয়েছে গৌরীকে। কিভাবে এরপর গৌরী এবং ঈশানের জুটি ঘুরে দাঁড়ায় তা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন ধারাবাহিকের অনুগামীরা।

Back to top button