বাংলা সিরিয়াল

এবারে মিঠাই ধারাবাহিক থেকে বিদায় নিলেন আরো এক অভিনেত্রী, আগামী পর্ব থেকে দেখা যাবে না নিপা কে?

আবারো নিজের পুরনো ছন্দে ফিরে এসেছে মিঠাই ধারাবাহিক। দীর্ঘ কয়েক সপ্তাহ পরে আবার সিদ্ধার্থ এবং মিঠাই একসঙ্গে। অনেকদিন পরে রিকি দ্যা রকস্টারের ছদ্মবেশ ছেড়ে নিজের আসল পরিচয় মোদক বাড়িতে ফিরেছে সিদ্ধার্থ। এতে মোদক পরিবারের সকলে তো খুশি তার পাশাপাশি মিঠাই ভক্তরাও দারুণ খুশি। কারণ অনেকেই সিদ্ধার্থকে রিকি হিসেবে ঠিক মেনে নিতে পারছিল না। তারা অনেকদিন ধরেই চাইছিল সিদ্ধার্থ যাতে নিজের আসল পরিচয় ফিরে আসে। আর এবারে দর্শকদের সেই মনের ইচ্ছে পূরণ হয়েছে।

এসবের মধ্যে আরো নতুন নতুন ঘটনা ঘটেছে যেমন মোদক পরিবারের ছোট ছেলে সন্দীপ অর্থাৎ স্যান্ডির বিয়ে হয়ে গেছে। ওমি আগরওয়াল ছোট বোন পিংকির সঙ্গে বিয়ে হয়েছে তার। আর অন্যদিকে সিদ্ধার্থর পিসেমশাই যে সিদ্ধার্থের খুনি এবং মোদক পরিবারের ক্ষতি করতে চায় সেটাও জানাজানি হয়ে গেছে। আর সেকারণেই নন্দা এবং পিসি দুজনেরই মন খারাপ। তবে এইসবের মধ্যেও ধুমধাম করে জামাই ষষ্ঠী পালন করা হয়েছে। এইসব দেখে নিপা রুদ্রদা কে বিয়ে করার জন্য ক্ষেপে উঠেছে। রুদ্রদা কে দিয়ে নিজের মায়ের জন্য শাড়ি কিনিয়েছে। মা কে তো সবটা বলে দিতে যাচ্ছিল এমন সময় হল্লা পার্টির বাকিরা তাকে আটকে দেয়। কারণ এমনিতেই নিপার মা স্যান্ডির বউ পিংকি কে নিয়ে রেগে রয়েছে তারউপর যদি নিপা আর রুদ্রর প্রেমের কথা জানতে পারে তাহলে তো ভিমড়ি খাবে।

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Saha (@oindrilasaha21)

নিপার চরিত্রটি দর্শকদের বেশ পছন্দ। নিপার চরিত্রতে অভিনয় করছেন অভিনেত্রী ঐন্দ্রিলা সাহা। এমনিতেও ঐন্দ্রিলার অনেক ফ্যান ফলোয়িং রয়েছে। তবে এবারে নিপার ভক্তদের জন্য একটি দুঃসংবাদ রয়েছে। মিঠাই ধারাবাহিকে এরপর আর দেখা যাবে না নিপাকে। এর আগেও একবার ঐন্দ্রিলার পা ভাঙার জন্য ধারাবাহিকে বেশ কিছুদিন নিপা কে দেখা যায়নি। তবে এবার কি কারণে দেখা যাবে না নিপা কে?

আসলে অভিনেত্রী শুটিং এর ছুটি নিয়ে পাহাড় ভ্রমণে গিয়েছে। ঐন্দ্রিলার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট এ চোখ রাখলেই দেখা যাচ্ছে পাহাড়ের কোলে বসে বেশ কিছু ছবি পোস্ট করেছেন তিনি। এছাড়াও ইনস্টাগ্রামে স্টোরি ও দিয়েছেন। পাহাড় থেকে ঘুরে এসে খুব তাড়াতাড়ি আবার মিঠাই ধারাবাহিকে ফিরবেন অভিনেত্রী।

Back to top button