টলিউড

বরফে মোড়া পাহাড়ে ছুটি কাটাচ্ছেন মিমি চক্রবর্তী! ‘আগে মানুষের জন্য কাজ করুন’, নেটিজেনরা সাংসদ মিমিকে মনে করালেন তার দায়িত্ব

টলিউডের অভিনেত্রী-সাংসদ ছুটি কাটিয়েছেন বরফের মাঝে। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় ছুটি কাটানোর কিছু দৃশ্য শেয়ার করে নিয়েছেন মিমি চক্রবর্তী। কখনও নদীর ধারে, আবার কখনো বরফের মাঝে দেখা গিয়েছে তাকে। অভিনেত্রী নিজের ঘুরতে যাওয়ার স্মৃতি শেয়ার করা মাত্রই, তা নেটিজেনদের মাঝে ভাইরাল হয়েছে। কর্মব্যস্ততার মাঝে অবসরের ছোঁয়া তারকা সাংসদের।

অভিনেত্রী শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, কখনো তিনি বরফের মাঝে দিয়ে হেঁটে চলেছেন, আবার কখনো নদীর ধারে দাঁড়িয়ে প্রাকৃতিক সৌন্দর্য ভাগ করে নিয়েছেন তার ভক্তদের সাথে, আবার কখনো ঠান্ডা থেকে বাঁচতে রোদ পোহাচ্ছেন, আবার কখনো কখনো দৌড়ে চলেছেন এদিক থেকে ওদিক, আবার কখনো ঘরে বসেই বাইরের প্রাকৃতিক দৃশ্য উপভোগ করছেন। উল্লেখ্য, হিমাচল প্রদেশে ঘুরতে গিয়েছিলেন তিনি। তার এই সমস্ত ছবি দেখে রীতিমত মুগ্ধ নেটিজেনরা।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

টলিউডের অন্যতম জনপ্রিয় প্রথম সারির অভিনেত্রী তিনি। একজন ভালো অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি একজন দায়িত্বশীল সাংসদও বটে। বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম ব্যস্ত অভিনেত্রী মিমি চক্রবর্তী। পর্দায় তাকে এক ঝলক দেখার অপেক্ষায় থাকেন তার অগণিত ভক্তরা। টেলিভিশন জগৎ দিয়ে নিজের অভিনয় জীবন শুরু করলেও বর্তমানে তিনি ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

Back to top button