টলিউড

প্লেন মাঝ আকাশে উঠতেই দুর্ভোগের শিকার সুপারহিট অভিনেত্রী মিমি! খাবারে ভর্তি চুল! বিখ্যাত বিমান সংস্থাকে এক হাত নিলেন অভিনেত্রী সাংসদ

বিমান মাঝ আকাশে উঠলে বিভিন্ন যাত্রী বিভিন্ন সমস্যার মুখে পড়েন। আজকাল একটু বেশি শোনা যায় এই ঘটনা। তবে এই সমস্ত দুর্ভোগের শিকার হলে সাধারণ মানুষের মতো বিশেষ তারকারাও ছেড়ে কথা বলেন না বিমান সংস্থাগুলিকে। এবার এমিরেটসকে(Emirates) তুলোধনা করলেন অভিনেত্রী সাংসদ মিমি চক্রবর্তী(Mimi Chakraborty)।

মঙ্গলবার তিনি একটি টুইট করেন,’ প্রিয় এমিরেটস আপনারা মনে হয় এত বড় হয়ে গিয়েছেন যে সঙ্গে যাত্রা করছে তাদের ব্যাপারে ভাবাই বন্ধ করে দিয়েছেন। খাবারের চুল পাওয়া গিয়েছে যার ছোটখাটো ব্যাপার নয় বলে আমার ধারণা। আপনাদের টিমকে মেইল করেও কোন উত্তর পাইনি। আপনারা ক্ষমাও চাননি। এই চুলটা আমার ক্রসোঁ থেকে বেরিয়েছিল যা আমি চিব্বোছিলাম’।

এই ঘটনার সামনে আসার পরে নেট নাগরিকদের একটা বড় অংশ মিমির পাশে দাঁড়িয়েছেন। একজন লিখেছেন ,’সত্যি তাই দিন দিন টিকিটের দাম বাড়ছে আর এদের পরিষেবার মান খারাপ হচ্ছে’। অপর একজন লিখেছেন,’ মস্কো থেকে দুবাই যাচ্ছিলাম। একটা মশা আমায় কামড়ায়। আমার হাতে গোটা মত হয়েছিল। ওদের প্রধান স্টুয়ার্ট এসে আমাকে ভয় দেখাতে শুরু করে যদি আমি এটা নিয়ে হইচই করি তাহলে আমাকে মস্কো বিমানবন্দরে কোয়ারেন্টাইন করা হবে। তারপর আমি ওকে বলেছিলাম এসব ভুলভাল বলে একজন ডাক্তারকে ভয় দেখানো যায় না’। তৃতীয় একজন বলেছেন,’ দেশের এমপির সঙ্গে এমন আচরণ হলে সাধারণ মানুষের সঙ্গে কি হতে পারে’।

তবে মিমির এই ঘটনায় একটা গোটা অংশ ট্রোল করেছেন। একজন লিখেছেন,’ দেখে তো মনে হচ্ছে এটা আপনারি চুল যত সব নাটক’। আবার দিদিকে বলো ফোন করার পরামর্শ দিয়েছেন।

প্রসঙ্গত সামাজিক মাধ্যমে অভিনেত্রী বেশ একটিভ হলেও শেষবার বড়পর্দায় তাকে দেখা গিয়েছিল মিনি ছবিতে। পাশাপাশি রাজনৈতিক ময়দানেও সক্রিয় তিনি। শেষ বাজেট পেশ হওয়ার দিন বাবা মাকে নিয়ে অধিবেশনে হাজির হয়েছিলেন তিনি। পাশাপাশি বলিউডে পা রাখার জন্য তোড়জোর শুরু করেছেন মিমি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh