বাংলা সিরিয়াল

রাঙা বউয়ের মজা লুটতে খাবারের নুন মেশাচ্ছে জায়েরা! এদিকে রাঙাবউ নুন ছাড়াই রান্না করছে ইচ্ছে করে! একেই বলে ইঁটের বদলে পাটকেল

নতুন বছরের সঙ্গে সঙ্গে জি বাংলায়(Zee Bangla) শুরু হয়েছে বেশ কয়েকটি নতুন ধারাবাহিক। তার প্রতিপক্ষ চ্যানেলেও শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক। তবে নতুন শুরু হলেও ধারাবাহিক গুলি একে অপরকে টক্কর দিয়ে চলেছে। যখন করোনাকালীন পরিস্থিতিতে বিশাল ক্ষয়ক্ষতির মুখে পড়েছিল বিনোদন জগত। বাড়ি থেকেই শুটিং হচ্ছিল সিরিয়াল গুলির। কম টিআরপি নিয়েই এগিয়ে চলছিল ধারাবাহিকগুলি। তবে বর্তমানে সময় বদলেছে। এখন নতুন করে টিআরপি তালিকাতে পারফর্ম করার জন্য ভোল বদল করছে ধারাবাহিকগুলি।

বর্তমানে দাঁড়িয়ে বাংলা টেলিভিশনের জনপ্রিয়তা আকাশ ছোঁয়া। আর তাদেরই অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি দাস(Shruti Das)। দেশের মাটির পর আবার অভিনয় জগতে ফিরেছেন শ্রুতি। একেবারে ছক ভাঙ্গা একরোখা এই অভিনেত্রী। সোশ্যাল মিডিয়াতেও ভীষণ জনপ্রিয় তিনি। বর্তমানে রাঙাবউ ধারাবাহিকে গৌরব রায় চৌধুরী সঙ্গে জুটি বেঁধেছেন তিনি।

এই ধারাবাহিকে দেখা যাচ্ছে গ্রামের মেয়ে হওয়ার কারণে প্রত্যেক পদে শ্বশুরবাড়িতে অপদস্ত হতে হচ্ছে শ্রুতি ওরফে পাখিকে। নানা প্রতিকূল অবস্থার মধ্যে দিয়ে যেতে হচ্ছে তাকে। তার দুই জা সব সময় মুখিয়ে রয়েছে কিভাবে তাকে অপদস্ত করা যায়। তুই ধারাবাহিকের দর্শক তারা জানেন পাখি কিভাবে নিজের বুদ্ধি দিয়ে সেই সমস্ত অপমানের জবাব দিচ্ছে।

এবার তার দুই জা পাখির রান্না করা খাবার নষ্ট করতে তাতে বেশি পরিমাণে নুন মিশিয়ে দিচ্ছে। যাতে পরিবারের কাছে সে ভিলেন হয়ে যেতে পারে। তবে এবারও পাখি জিতে গিয়েছে। দিন দিন সে চালাক হয়ে উঠছে এবং জায়েদের চক্রান্তের বিরুদ্ধে নতুন পন্থা বের করছে। যে খাবারে তার জায়েরা মিশিয়ে দিচ্ছে এটা আগেই জানতে পেরে তরকারি রান্না করেছে সে। যাতে খাবার নষ্ট না হয়। আর পাখির এই বুদ্ধিমত্তা মুগ্ধ দর্শক।

Back to top button

Ad Blocker Detected!

Refresh