বাংলা সিরিয়াল

‘সেরা পরকীয়ার অ্যাওয়ার্ড পাচ্ছে…’, স্টার জলসাও পারেনি এমন পরকীয়া দেখাতে যেটা জি বাংলা করে দেখালো! জয় মা পরকীয়ার জয়!

বর্তমানে বাংলা ধারাবাহিকগুলি(Bengali Serial) নিয়ে বিভিন্ন ধরনের ট্রোলিং(Trolled) হয় সোশ্যাল মিডিয়াতে(Social Media)। কখনো গল্পের গরু গাছে তুলে, কখনো আবার অত্যধিক অদ্ভুত সাজসজ্জা কারণে মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়া আলো করে থাকেন এই বাংলা ধারাবাহিকগুলি। তবে বর্তমানে যে বিষয় নিয়ে সব থেকে বেশি চর্চা হচ্ছে সেটা হলো পরকীয়া। আজকাল বেশিরভাগ ধারাবাহিকেই পরকীয়া(Extra Marital Affair) মূল গল্প হয়ে উঠছে। আর তার প্রভাব সমাজে পড়ছে বলে মনে করছেন দর্শক।

বর্তমানে বিনোদনের অন্যতম অংশ হলো ধারাবাহিকগুলি। তবে টেলিভিশনের সব থেকে বেশি জনপ্রিয়তা লাভ করেছে পরকীয়া ধারাবাহিক। সন্ধ্যে থেকে রাত পর্যন্ত টিভির সামনে একাধিক দর্শক বসে থাকেন এবং এই ধারাবাহিকগুলি গেলেন। আর প্রথম সারির চ্যানেল গুলির মধ্যে রয়েছে জি বাংলা, স্টার জলসা।

বহু বছর ধরে টেলিভিশনের দর্শকদের জনপ্রিয় এই ধারাবাহিক গুলি উপহার দিচ্ছে এই চ্যানেল। তবে সম্প্রতি জি বাংলা একটু বেশি এগিয়ে গেল। এই গেছে কিসের জন্য! পরকীয়ার প্রমোট করার জন্য। দর্শকরা তেমনি অভিযোগ আনলেন জি বাংলার ওপর। কিছুদিন পরেই আসতে চলেছে জি বাংলার সোনার সংসার অ্যাওয়ার্ড। যার প্রমো ইতিমধ্যে সামনে এসেছে।

সেখানে ধরনের ক্যাটাগরিতে অ্যাওয়ার্ড দেওয়া হয়। দর্শকদের অনুরোধ যে সেখানে যেন শ্রেষ্ঠ পরকীয়ার অ্যাওয়ার্ড দেওয়া হয়। কথা শুনেই বুঝতে পারছেন দর্শকরা কিছুটা মজা করেই বলেছেন। কারণ বেশ কিছুদিন ধরে জি বাংলার একটি ধারাবাহিকের রীতিমতো যাচ্ছেতাই অভিযোগ উঠেছে দর্শকদের মধ্যে থেকে। তারা বলছেন এই ধারাবাহিক সমাজে বাজে প্রভাব ফেলছে।

প্রসঙ্গত সোহাগ জল ধারাবাহিকের কথাই বলা হচ্ছে বলে অনুমান করা যায়। যার মূল ভূমিকায় অভিনয় করছেন শ্বেতা ভট্টাচার্য এবং হানি বাফনা। এই ধারাবাহিকে শুরুর থেকেই পরকীয়া মূল হয়ে উঠেছে। প্রথমে দেখানো হলো নায়কের বিধবা বৌদি তাকে পছন্দ করে। এরপর দেখা যায় সেই বিধবা বৌদি নায়কের দাদার সঙ্গে পরকীয়া করে অন্তঃসত্তা হয়ে পড়েছে। এখন আবার দেখানো হচ্ছে বিধবা বৌদি নিজে নিজে সিঁদুর পড়ে নায়কের বউ হওয়ার অধিকার চাইছে। এসব দেখেই দর্শকরা চরম ট্রোল করছে চ্যানেল এবং ধারাবাহিককে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh