বাংলা সিরিয়াল

ডান্স বাংলা ডান্সের মঞ্চের ডান্সিং কুইন দেবশ্রী! দীর্ঘ দিনের বন্ধু মিঠুনের সঙ্গে স্টেজ মাতালেন তিনি, সঙ্গে খুদে প্রতিযোগীর ‘সামি সামি’ ড্যান্স, সব মিলিয়ে হইচই নাচের মঞ্চে

জি বাংলার(Zee Bangla) অন্যতম জনপ্রিয় রিয়ালিটি শো ডান্স বাংলা ডান্স(Dance Bangla Dance)। যে মঞ্চে বয়স কোন বাধা নয়। প্রত্যেকেই নিজের নাচের জাদুতে মুগ্ধ করেন দর্শক থেকে বিচারক সকলকে। ছোট প্যাকেট বড় ধামাকা যেমন রয়েছে তেমনই প্রতিষ্ঠিত নৃত্যশিল্পীরাও পারফর্ম করেন এই মঞ্চে। তবে এবার বড়সড়ো চমক আনলো জি বাংলা।

ডান্সের এই মঞ্চে হাজির ডান্সিং কুইন দেবশ্রী রায়(Debashree Roy)। দীর্ঘদিনের বন্ধু মিঠুনকে(Mithun Chakraborty) পেয়ে স্টেজ মাতালেন দুজনে মিলে। তাদের জনপ্রিয় ছবি ‘ত্রয়ী’র ‘জানা-অজানা পথে’ গানের সঙ্গে নাচলেন দুজনে। সেই ঝলক সামনে এনেছে জি বাংলা নিজেই।

পাশাপাশি প্রতিযোগিতার ছোট্ট পার্টিসিপেন্ট দীপান্বিতা জনপ্রিয় তামিল ছবি ‘পুষ্পা’র স্বামী স্বামী গানে নেচে মাত করেছে। যার নাচ দেখে নিজেকে থামাতে পারিনি দেবশ্রীও। সোজা স্টেজে উঠে সবাইকে নিয়ে নাচতে শুরু করেছেন তিনি।

জমজমাট এই এপিসোড আসতে চলেছে শনি এবং রবিবার শুধুমাত্র জি বাংলায়। রাত সাড়ে নটা থেকে জি বাংলার পর্দায় নাচের এই রঙ্গমঞ্চ দেখা যায়।

 

View this post on Instagram

 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

Back to top button

Ad Blocker Detected!

Refresh