টলিউড

বয়স চল্লিশ ছুঁই ছুঁই হলেও তাকে দেখে লাগে পনেরোর কিশোরী! অভিনেত্রী মনামী ঘোষের নতুন ভিডিওয় আবারো ঘায়েল পুরুষ অনুগামীরা

টলিউডের অন্যতম অভিজ্ঞ অভিনেত্রী বলা হয় তাকে, কারণ দীর্ঘদিন ধরে টলিউডের অভিনয় জগতে অভিনয় করছেন তিনি। তবে তা সত্ত্বেও এখনো নতুন নায়িকাদের সঙ্গে রীতিমতো পাল্লা দিতে সক্ষম অভিনেত্রী মনামী ঘোষ। এবার আরো একবার নতুন একটি ভিডিওর মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো শোরগোল ফেলে দিতে দেখা গেল টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে।

প্রসঙ্গত সম্প্রতি একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী যেখানে দেখা গিয়েছে লাল সাদা শাড়ি পরে হাতে বই নিয়ে বসে রয়েছেন তিনি। এবং ভিডিওর ব্যাকগ্রাউন্ডে বাজছে রবীন্দ্রনাথ ঠাকুরের একটি জনপ্রিয় গান। বলাই বাহুল্য এই ভিডিওয় তাকে দেখে উত্তেজিত হয়ে উঠেছেন তার পুরুষ অনুগামীরা। ইতিমধ্যেই একাধিকবার স্টার জলসার জনপ্রিয় রিয়ালিটি শো ‘ডান্স ডান্স জুনিয়রে’র মঞ্চে নিজের স্টাইল দিয়ে সকলকে অবাক করে দিয়েছেন টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী।

তবে এদিনের ভিডিওয় তাকে দেখার পর অনুগামীরা এক বাক্যে স্বীকার করে নিয়েছেন অভিনেত্রী যেভাবে যেকোনো ধরনের স্টাইলিশ পোশাক এবং শাড়ি একসঙ্গে বহন করে নিয়ে যেতে পারেন তা টলিউডের খুব কম অভিনেত্রী করতে সক্ষম হন। পাশাপাশি প্রায় ৪০ বছর বয়স হওয়া সত্ত্বেও অভিনেত্রী যেভাবে নিজেকে উপস্থাপনা করেন ক্যামেরার সামনে সত্যিই আশ্চর্যকর, বলে প্রশংসা করেছেন অনুগামীরা।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

Back to top button

Ad Blocker Detected!

Refresh