বাংলা সিরিয়াল

বউয়ের মান ভাঙ্গাতে সমুদ্র সৈকতে বড় বড় করে ‘SORRY’ লিখে ক্ষমা চাইলো ঋদ্ধিমান, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ঋদ্ধিমান এবং খড়ির রোমান্টিক মুহূর্তের ভিডিও

ধীরে ধীরে বাংলা বিনোদনের একটা বড় অংশ হয়ে দাঁড়াচ্ছে সিরিয়াল গুলি। সিরিয়াল গুলি নিত্যদিনের সঙ্গী হয়ে উঠেছে দর্শকদের। বিনোদন জগতে বেশ ভালো পাকা পক্ত জায়গায় দখল করে নিচ্ছে ধারাবাহিকগুলি। আর সেরকম দিনে দিনে বাড়ছে সিরিয়াল প্রেমের সংখ্যা। বর্তমানে সিরিয়াল প্রেমীদের পছন্দের সিরিয়াল গুলির মধ্যে অন্যতম একটি হল স্টার জলসার গাঁটছড়া। শুরু থেকে এই ধারাবাহিক দর্শকদের অত্যন্ত প্রিয় ছিল। পর্দায় সোলাঙ্কি এবং গৌরবের জুটি দর্শকদের বেশ পছন্দ হয়েছিল। ঋদ্ধি এবং খড়ির সম্পর্কের কেমিস্ট্রি আরও আগ্রহী করে তুলেছিল দর্শকদের এই ধারাবাহিক দেখার জন্য।

এই ধারাবাহিকের মূল আকর্ষণের মধ্যেই হল তিন জুটি। ভট্টাচার্য বাড়ির তিন মেয়ের সঙ্গে বিয়ে হয়েছে সিংহ রায় বাড়ির তিন ছেলের। তাদের সম্পর্কের গল্প তুলে ধরা হয় ধারাবাহিকে। বর্তমানে ধারাবাহিক এই তিন জুটির হানিমুন পর্ব দেখানো হচ্ছে। আর এই তিন জুটির মধ্যে সবথেকে নজর কেটেছে খড়ি এবং ঋদ্ধিমানের জুটি। প্রথম থেকেই এই জুটির ভক্ত সংখ্যা বিপুল। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে ছিটিয়ে রয়েছে দুজনের নামে অসংখ্য ফ্যান পেজ। প্রথমবার পর্দায় জুটি বেঁধে সাথে সাথেই দর্শকদের মন জয় করে নিতে পেরেছে দুজনে।

আর বর্তমানে সব ধারাবাহিকই টিআরপি নির্ভর। টিআরপি রেটিং বাড়ানোর জন্য ধারাবাহিকে নিত্যদিনই কোন না কোন টুইস্ট আনা হয়। সেরকমই ঋদ্ধি এবং খড়িদের হানিমুনের পর্ব দেখিয়েও বাজিমাত করলো গাঁটছড়া ধারাবাহিক। টিআরপি তালিকা চতুর্থ স্থান থেকে একেবারে দ্বিতীয় স্থানে উঠে এলো এই ধারাবাহিক। তবে একটু জন্য মিস হয়ে গেল প্রথম স্থান। আর এরই মধ্যে সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে ঋদ্ধি এবং খড়ির হানিমুনের একটি মিষ্টি রোমান্টিক মুহূর্ত। ভিডিওটা দেখা যাচ্ছে খড়ির মান ভাঙ্গানোর জন্য বালির মধ্যে বড় বড় করে ফিল্মি কায়দায় Sorry লিখেছে ঋদ্ধি। এছাড়াও বউয়ের সঙ্গে একসঙ্গে ডাব ভাগ করে খাচ্ছে সে। আর খড়ি এবং ঋদ্ধিমানের এই রোমান্টিক মুহূর্তের ভিডিও নিমেষের মধ্যে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। কোন এক ফ্যান পেজের তরফ থেকে এই ভিডিও ক্লিপটি শেয়ার করা হয়েছে। আর মুহূর্তের মধ্যে হাজার হাজার লাইক পড়েছে ভিডিওটিতে।

Back to top button