Story

‘সেলিব্রেটিরা লোক দেখানো ঢং এত বেশি করে বলেই তাদের বিয়ে কম টেকে’ তথাগত মুখার্জিকে নিয়ে একসময় দেবলীনা দত্তের দিদি নাম্বার ওয়ানের মঞ্চে বলা বক্তব্যের কারণে বিচ্ছেদের পর ট্রোলিং হতে হচ্ছে তাদের!

টলিপাড়ায় কান পাতলেই জুটি হিসেবে শোনা যেত তথাগত মুখার্জি ও দেবলীনা দত্তের নাম। দুজনের সম্পর্ক সেই সময় অনেকের কাছে ঈর্ষণীয় ছিল। কিন্তু সময়ের সাথে সাথে এই সম্পর্ক ভেঙে গেছে সম্পর্কের মধ্যে এসেছে বিচ্ছেদ। কী কারণে দুজনের সম্পর্কে এই বিচ্ছেদ এসেছিল তা জানা না গেলেও অনুমান করা যায় যে তাদের দুজনের মাঝখানে কোন তৃতীয় ব্যক্তি চলে আসার কারণে এই সম্পর্ক ভেঙে গিয়েছিল।

সেই তৃতীয় ব্যক্তিটি কে তা এখনো অবধি জানা যায় নি। এরপর বেশ অনেকখানি সময় ধরে দুজনের বিচ্ছেদের বিষয় নিয়ে আলোচনা করা হতো। সম্প্রতি তথাগত জীবনে অন্য একজন এসেছে বলে জল্পনা শুরু হয়েছে। শোনা যাচ্ছে, আর এক অভিনেত্রী বিবৃতি চ্যাটার্জির সাথে সম্পর্কে জড়িয়েছেন তথাগত মুখার্জী।

তবে এসবের মাঝেই পুরোনো একটি ভিডিও ভাইরাল হয়ে গেছে। এই ভিডিওটি আবার দিদি নাম্বার ওয়ান এর মঞ্চের ভিডিও। অনেকদিন আগে দিদি নাম্বার ওয়ানের মঞ্চে হাজির হয়েছিলেন তথাগত আর দেবলীনা। সেই সময় দিদির মঞ্চে দাঁড়িয়ে রচনা ব্যানার্জীর সামনে তিনি এমন কিছু মন্তব্য করে বসেন যা নিয়ে বর্তমানে ট্রোল হতে হচ্ছে তাকে।

দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে গিয়ে তিনি বলেন, তথাগত এত বড় হয়ে গেলেও এখনো তাকে ঘুম পাড়িয়ে দিতে হয় বিভিন্ন অনুষ্ঠানের মাঝে হঠাৎ করেই তথাগত দেবলীনা উদ্দেশ্যে বলে ওঠেন চল ঘুম পাড়িয়ে দিবি। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই কটাক্ষের সূত্রপাত হয়েছে। অনেকেই বলছেন, এতই যদি প্রেম ছিল তাহলে আবার বিচ্ছেদ হল কেন? কেউ আবার বলছেন এখন তাহলে তথাগত কে কে ঘুম পাড়িয়ে দেয়? একজন আবার লিখেছেন, সেলিব্রেটিরা লোক দেখানো ঢং এত বেশি করে বলেই তাদের বিয়ে কম টেকে।

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)

Back to top button