টলিউড

‘আমার ওজন এখন মাত্র ৪৮ কেজি’! যশের কোলে উঠবেন বলে ওজন ঝড়ালেন অভিনেত্রী মধুমিতা সরকার, গোপন কথা ফাঁস করলেন যশ নিজেই

টলিউড অভিনেতা যশ দাশগুপ্ত এবং অভিনেত্রী মধুমিতা সরকারের অনস্ক্রিন রসায়নের কথা কারোরই অজানা নেই। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘বোঝেনা সে বোঝেনা’ দিয়ে ছোট পর্দায় একসঙ্গে জার্নি শুরু করেছিলেন এই জুটি। তাদের ব্যাপক জনপ্রিয়তা ধারাবাহিক শেষ হওয়ার পাঁচ বছর পরেও একই রকম রয়ে গিয়েছে।

সম্প্রতি শ্রী ভেঙ্কটেশ ফিল্মস প্রযোজিত একটি মিউজিক ভিডিওতে আবারো জুটি বেঁধেছেন যশ এবং মধুমিতা। এবার সেই প্রসঙ্গেই গোপন কথা ফাঁস করলেন অভিনেতা যশ দাশগুপ্ত।

জানালেন ধারাবাহিক এ কাজ করার সময় মাঝেমধ্যেই অভিনয়ের জন্য যশের কোলে উঠতে হতো মধুমিতাকে। সেসময় অভিনেতা মাঝেমধ্যে অভিযোগ করে থাকতেন যে মধুমিতা ভীষণ ভারী। সেই কারণেই এবার ওজন কমিয়ে মাত্র 48 কেজিতে এসে দাঁড়িয়েছেন অভিনেত্রী মধুমিতা সরকার। যশ জানিয়েছেন যে মিউজিক ভিডিও শুট করতে গিয়ে একাধিকবার সেকথা অভিনেত্রী নিজেই তাকে জানিয়েছেন।

এবার যাতে কোলে নেওয়ার দৃশ্যে অভিনয় করতে যশের অসুবিধা না হয় সেজন্য এভাবেই মধুমিতা তাকে আশ্বস্ত করতে চেয়েছেন। তবে বলাই বাহুল্য শুধুমাত্র মিউজিক ভিডিওতে তাদের একসাথে দেখে মন ভরেনি অনুগামীদের। তাই যশ মধুমিতার উদ্দেশ্যে তাদের অনুরোধ তারা যেন এবার বড় পর্দায় একসাথে ফিরে আসেন।

Back to top button