Tollywood

‘তেল গেল ফুরাইয়া’, জনপ্রিয় ‘মানিকে মাগে হিঠে’, হাসতে হাসতে পাগল নেটিজেনরা, নিজের স্টাইলে গেয়ে চমকে দিলেন হিরো আলম

বর্তমানে যদি কাউকে জিজ্ঞাসা করা হয় এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার ট্রেন্ডিং গান কি! তাহলে কোন কিছু না ভেবে সে একটাই উত্তর দেবে ‘মানিকে মাগে হিতে’। সম্প্রতি এই গানের সুর মানুষের মন ছুঁয়ে গেছে। গানের মানে বুঝতে না পারলেও অনেকেই মনে মনে গুনগুন করে বেড়াচ্ছেন এই গান। এই গানের সুর মানুষকে আকর্ষণ করেছে খুব তা মানতেই হবে। তবে এবার এই ট্রেন্ডিং গান নিয়ে অনেকেই অনেক ধরনের এক্সপেরিমেন্ট করে বেড়াচ্ছেন।

বর্তমানে এই গান হিট দেশ-বিদেশে। সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই দেখা যাচ্ছে এই গানের ভিডিও। বিভিন্ন ভাষার মানুষ এই গানের সাথে জুড়ে দিচ্ছেন নিজের ভাষার গান। খুব স্বাভাবিক ভাবেই যা ভাইরাল হয়ে যাচ্ছে নেটিজেনদের মধ্যে।

সম্প্রতি এই গান নিয়ে এক্সপেরিমেন্ট করলেন হিরো আলম। ইনি হলেন বাংলাদেশের কমেডিয়ান। হিরো আলমের তৈরি করা যেকোন ভিডিও তাকে মানুষের কাছে রীতিমতো হাসির খোরাক বানিয়ে দিয়েছে।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে হিরো আলম শ্রীলঙ্কান গায়িকা ইয়োহানির গাওয়া ‘মানিকে মাগে হিতে’ গানটি একেবারে নিজের মত করে গেয়েছেন যা দেখে হেসে কূলকিনারা পাচ্ছেননা নেটিজেনরা। তার গানের অর্ধেকের বেশি কথা বোঝা যায়। তিনি যেভাবে গানটি গেয়েছেন তার জন্য রীতিমতো আবারো হাসির খোরাক হলেন হিরো আলম। এমন ভিডিও দেখে বেশ মজাই পেয়েছেন নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও শেয়ার হওয়ার সাথে সাথেই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গেছে। শেয়ারও হয়েছে প্রচুর।

Back to top button