টলিউড

নিজের বড় দাদাকে খাওয়ানোর দায়িত্ব নিল ছোট্ট ইউভান, আঙুল দিয়ে বকাও দিল খুব, কুকুরকে বকে বকে খাওয়াচ্ছে শুভশ্রী পুত্র ইউভান

দীর্ঘ কয়েক দিন পরে আবারও সোশ্যাল মিডিয়ায় দেখা গেল রাজ-শুভশ্রী পুত্র ইউভানে দুষ্টু মিষ্টি ভিডিও। ছোট্ট ইউভানের ভিডিও দেখার জন্য দর্শকেরা অধীর আগ্রহে অপেক্ষা করে থাকে। কারণ ছোট্ট ইউভানের দুষ্টু মিষ্টি কর্মকাণ্ড দর্শকের মন এক নিমিষে ভালো করে দেয়। ইউভানকে প্রত্যেকেই খুব ভালোবাসে যার জন্য ইউভান এর ভিডিও দেখতে সকল দর্শকের এই পছন্দ করেন। এবারে ইউভানকে দেখা গেল তার বড় দাদাকে নিজের হাতে খাইয়ে দিতে।

শুভশ্রীর ভক্তরা সকলেই জানে শুভশ্রীর একটি পোষা কুকুর রয়েছে যার নাম জিলেটো। শুভশ্রী জিলেটো কে নিজের সন্তানের মতোই আদর-যত্ন করে, তার খেয়াল রাখে তাই সেই হিসেবে জিলেটো ইউভানের বড় দাদা। আর এবারে নিজের বড় দাদার খাওয়ার তদারকি করল ছোট্ট ইউভান। নিজের হাতের ইশারা দিয়ে বারবার দেখা গেল সে জিলেটো কে খাবার খাওয়ার নির্দেশ দিচ্ছে সেই ভিডিওতে। ভিডিও শেষে শুভশ্রী ইউভানকে ধন্যবাদ জানালো জিলেটো কে খাওয়ানোর কাজে তাকে সাহায্য করার জন্য।

ছোট ছোট পায়ে দেখতে দেখতে একটা বছর পার করে ফেলল সকলের প্রিয় ইউভান। এখন সে তার টলোমলো পায়ের সারা বাড়ি, উঠোন হেঁটে বেড়ায়। কখনো কখনো বাড়ির লাগোয়া পার্কে ফুটবল খেলতে দেখা যায় তাকে। এছাড়াও ইতিমধ্যে পড়াশোনা চালু করে দিয়েছে সে বেশ কিছু অক্ষর জ্ঞান, চিহ্ন জ্ঞান ইতিমধ্যেই হয়েছে তার। সেইসব আমরা ভিডিওর মাধ্যমে দেখতে পেয়েছি।

এছাড়াও মায়ের শেখানোতে দর্শকদের হাই ও বলেছে ছোট্ট ইউভান। ইউভান আসার অনেক আগে থেকেই শুভশ্রীর জীবনের সঙ্গী হলো জিলেটো। বিয়ের আগে থেকেই তাঁর সঙ্গী ছিল সে। বিয়ের পরেও জিলেটো কে নিজের শ্বশুর বাড়িতে নিয়ে এসেছেন শুভশ্রী। তার সঙ্গে অর্ধেক সময় কাটতো শুভশ্রীর। এখন সঙ্গী হয়েছে ইউভানও এবং দুজনকেই মাঝেমধ্যে একসঙ্গে খুনসুটি করতে দেখা যায়।

Back to top button