টলিউড

‘আইটেম’ গানে নাচ লিলি চক্রবর্তীর, তরুণ শিল্পীদেরও টেক্কা দিলেন এই প্রবীণ অভিনেত্রী, তুমুল ভাইরাল ভিডিও

পুজোর আগে নতুন চমক নিয়ে হাজির লিলি চক্রবর্তী। এবার ‘আইটেম’ গানের সঙ্গে নাচতে দেখা যাবে এই প্রবীণ বর্ষিয়ান অভিনেত্রীকে। অবাক হচ্ছেন? হওয়ারই কথা, তবে ঘটনাটা সত্যিই ঘটেছে। ‘লিলি ডোন্ট বি সিলি’ এই গানের ভিডিওর একেবারে শেষ পর্যায়ে দেখা মিলেছে এই প্রবীণ অভিনেত্রীর। আর তাতেই নজর কেড়েছেন সকলের। তরুণ অভিনেতাদের অনুরোধেই এই কাজে অংশগ্রহণ করেছেন তিনি।

‘লিলি ডোন্ট বি সিলি’-র গীতিকার জয়জিৎ ব্যানার্জি, সুরকার সমিধ মুখোপাধ্যায়, ঊর্বি চট্টোপাধ্যায়, প্রযোজক এনা সাহা। এই ভিডিওতে দেখা মিলেছে এনা সাহার বোন সাক্ষী সাহার ও নবাগত অভিনেতা ঋদ্ধিশ চৌধুরীর। জারেক এন্টারটেইনমেন্ট দ্বারা প্রযোজনা করা হয়েছে এই ভিডিওর। লক্ষাধিক মানুষ ইতিমধ্যেই দেখে ফেলেছেন এই ভিডিও।

এই ভিডিও ইউটিউবে মুক্তি পাওয়ার পর থেকেই মূলত নজর কেড়েছেন এই প্রবীণ অভিনেত্রী। সেই প্রসঙ্গে একটি নামী সংবাদ মাধ্যমের সাক্ষাৎকারে অভিনেত্রী লিলি চক্রবর্তী জানিয়েছেন, ‘‘জয়জিৎ বহু দিনের চেনা। বলল, তোমার নামে গান। তুমি থাকবে না! ওর অনুরোধ ফেলতে পারিনি। ভিডিয়োর একেবারে শেষ অংশ আমায় দেখা যাবে। সেটে গিয়ে একটু ঘাবড়েই গিয়েছিলাম। ভয় হচ্ছিল, পারব তো? আমায় কিছু বলেওনি কী করতে হবে। নিজের মতো করে গানের তালে তালে একটু কাঁধ নাচিয়ে দিলাম। সবাই বলল, দারুণ হয়েছে।’’

অতিমারির সময়ে করোনায় আক্রান্ত হয়েছিলেন অভিনেত্রী। এরপর বেশ অনেকদিন অভিনয় জগৎ থেকে দূরে ছিলেন তিনি। সম্প্রতি আবারও কাজে ফিরেছেন এই প্রবীণ অভিনেত্রী। সম্প্রতি দেব-রুক্মিণী অভিনীত ‘কিশমিশ’ ছবির শুটিং শেষ করেছেন তিনি। পরবর্তী বনি সেনগুপ্ত ও কৌশানী মুখোপাধ্যায়ের সঙ্গে ‘ছুটি’ ছবিতে অভিনয় করছেন এই বর্ষীয়ান অভিনেত্রী। ছাড়াও এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে রজতাভ দত্ত, খরাজ মুখোপাধ্যায়ের মত অভিনেতাদের।

ওয়েব প্লাটফর্মে কাজ করার সুযোগ পেলে করবেন কিনা সে কথা জিজ্ঞাসা করা হলে তিনি উত্তরে বলেন, যদি সুযোগ পান এবং চরিত্র ভালো গুরুত্বপূর্ণ হয় তবে অভিনয় করতে তার কোনো অসুবিধা নেই।

বর্তমানে অনেকেই এই গানের সঙ্গে ‘টুম্পা সোনা’ গানের তুলনা টানছেন। আবার অনেকে বলেছেন নতুন কিছু করার জন্য সেই প্রবীণ অভিনেত্রীর দ্বারস্থ হতে হয়েছে তাদের। এই প্রসঙ্গে জয়জিৎ বলেন, ‘‘বহু আগে লেখা আমার এই গান। স্বাধীন ভাবে কাজ করা পরিচালককে কোনও প্রযোজক সাধারণত ভরসা করতে চান না। তাই কাজটা হয়েও হচ্ছিল না। এ বছর এনা সেই সাহস দেখিয়েছেন।

তাই সবাই দেখতে পাচ্ছেন। স্বাভাবিক ভাবেই ‘টুম্পা সোনা’র সঙ্গে তুলনা হচ্ছে।’’ ইতিমধ্যেই এই ভিডিও দেখে ফেলেছেন লক্ষাধিক মানুষ। পছন্দও করেছেন অনেকে। জয়জিৎ জানান, তিনি আশা করেছিলেন মানুষরা পছন্দ করবেন এই ভিডিও। সেই বুঝেই তিনি অনুরোধ করেছিলেন বর্ষিয়ান অভিনেত্রীকে।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button